জখমকে কাঁধে নিয়ে হাসপাতালে ছুটলেন কনস্টেবল!

এক জখমকে কাঁধে নিয়ে রেললাইন ধরে ছুটছেন মধ্যপ্রদেশের এক পুলিশ কনস্টেবল। চলন্ত ট্রেন থেকে পড়ে জখম হয়েছিলেন বছর কুড়ির অজিত।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০১৯ ০৪:০১
Share:

জখম অজিতকে কাঁধে নিয়ে হাসপাতালের পথে কনস্টেবল পুনমচন্দ বিল্লোরে (ইনসেটে)।

এক জখমকে কাঁধে নিয়ে রেললাইন ধরে ছুটছেন মধ্যপ্রদেশের এক পুলিশ কনস্টেবল। চলন্ত ট্রেন থেকে পড়ে জখম হয়েছিলেন বছর কুড়ির অজিত। তাঁকে কাঁধে নিয়ে দেড় কিলোমিটারের বেশি পথ এই ভাবে ছুটে হোশঙ্গাবাদ জেলার হাসপাতালে পৌঁছন পুনমচন্দ বিল্লোরে। তাঁর এই জখমকে কাঁধে নিয়ে ছোটার ভিডিয়ো তুলেছিলেন এক প্রত্যক্ষদর্শী। সোশ্যাল মিডিয়ায় ‘ভাইরাল’ হয়েছে সেই ভিডিয়ো।

Advertisement

শনিবার ‘ফার্স্ট রেসপন্স ভেহিকল’-এ (জিপিএস লাগানো বিশেষ এই যান আপৎকালীন পরিস্থিতিতে যাত্রী উদ্ধারে ব্যবহার করা হয়) ছিলেন পুনমচন্দ। সকাল পৌনে ন’টা নাগাদ তাঁদের কাছে খবর আসে পাগধল স্টেশনের কাছে এক যাত্রী চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়েছেন। কিন্তু এলাকাটি পাহাড়ি হওয়ায় যানটি দ্রুত সেখােন পৌঁছতে পারছিল না। পুনমচন্দ এবং চালক রাহুল সালকাল্লে তাই যান থেকে নেমে ছুটে ঘটনাস্থলে পৌঁছন। পুনমচন্দ বলেন, ‘‘রক্তাক্ত অবস্থায় অজিত লাইনে পড়েছিলেন। তাঁকে কাঁধে করে হাসপাতালে নিয়ে যাওয়া ছাড়া কোনও উপায় ছিল না।’’

আরও পড়ুন: ফাগুন রাতে পাত্র ধরতে তেপান্তর মাপল পুলিশ

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন