Constable

বাংলাদেশি কিশোরীকে ধর্ষণ, পুলিশি তল্লাশির ভয় দেখিয়ে টাকা আত্মসাৎ! ধৃত কনস্টেবল সাসপেন্ড

সাংলির বিশ্রামবাগ থানায় ওই কনস্টেবলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছিল। তার পরেই তাঁকে গ্রেফতার করা হয়। স্থানীয় আদালত পুলিশি হেফাজতে পাঠায় তাঁকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১৬
Share:

ধর্ষণের অভিযোগে সাসপেন্ড করা হল মহারাষ্ট্রের কনস্টেবলকে। ছবি: প্রতীকী

বাংলাদেশের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছিল মহারাষ্ট্রের এক কনস্টেবলের বিরুদ্ধে। এ বার সাসপেন্ড করা হল সেই কনস্টেবলকে। সাংলি জেলার ঘটনা।

Advertisement

সাংলির বিশ্রামবাগ থানায় ওই কনস্টেবলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছিল। তার পরেই তাঁকে গ্রেফতার করা হয়। স্থানীয় আদালত পুলিশি হেফাজতে পাঠায় তাঁকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত কনস্টেবলকে সাসপেন্ড করেছেন সাংলির পুলিশ সুপার বাসবরাজ তেলি।

বাংলাদেশ থেকে এসে সাংলিতে এক আত্মীয়ার কাছে থাকত ১৭ বছরের নির্যাতিতা। অভিযোগ, তাকে বেশ কয়েক বার ধর্ষণ করেছেন ওই পুলিশ কনস্টেবল। ধর্ষণেই থামেননি তিনি। নির্যাতিতার থেকে দু’লক্ষ, তাঁর আত্মীয়ার থেকে পাঁচ লক্ষ টাকা নিয়েছিলেন। অভিযোগ, তাঁদের ভয় দেখিয়ে এই টাকা আদায় করেছিলেন কনস্টেবল। হুমকি দিয়েছিলেন, টাকা না দিলে তাঁদের বাড়িতে এসে পুলিশ তল্লাশি চালাবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন