JammuKashmir

Jammu and Kashmir: অনন্তনাগে তল্লাশির সময় জঙ্গি হামলা, আহত এক পুলিশকর্মী

অনন্তনাগের বিজবেহরা অঞ্চলে যখন তল্লাশি অভিযান চলছিল, সেই সময় সামরিক বাহিনীর ওপর অতর্কিতে হামলা চালায় জঙ্গিরা।

Advertisement

সংবাদ সংস্থা

শ্রীনগর শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ১৮:০৯
Share:

প্রতীকী ছবি।

জম্মু ও কাশ্মীরের অনন্তনাগে জঙ্গিদের গুলিতে গুরুতর জখম হলেন এক পুলিশ আধিকারিক। শুক্রবার জম্মু ও কাশ্মীর পুলিশ এবং সিআরপিএফ যৌথ ভাবে জঙ্গিদমন অভিযানে নেমেছিল। সেই অভিযান চলার সময়েই এই ঘটনা ঘটে। জম্মু ও কাশ্মীর পুলিশের তরফে জানা গিয়েছে, আহত পুলিশ আধিকারিককে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

পরে পুলিশের তরফে টুইট করে জানানো হয়, অনন্তনাগের বিজবেহরা অঞ্চলে যখন তল্লাশি অভিযান চলছিল, সেই সময় সামরিক বাহিনীর ওপর অতর্কিতে হামলা চালায় জঙ্গিরা। সাময়িক ভাবে তল্লাশি অভিযান স্থগিত রাখা হলেও আরও বৃহৎ আকারে এই অভিযান যে চালানো হবে তা-ও জানানো হয়ছে পুলিশের তরফে।

শুক্রবারই বান্দিপোরার সুম্বল অঞ্চলে জঙ্গিদের গুলিতে নিহত হয়েছেন বিহার থেকে কাশ্মীরে কাজের সন্ধানে যাওয়া এক পরিযায়ী শ্রমিক। গত ৪ অগস্ট পুলওয়ামা জেলার গাদুরা অঞ্চলে গ্রেনেড হামলায় একজন পরিযায়ী শ্রমিক নিহত হন, আহত হন দু’জন। বৃহস্পতিবার রাজৌরি সেক্টরের ডারহাল অঞ্চলে সেনাবাহিনীর শিবিরে প্রবেশ করার চেষ্টা করতে গিয়ে সেনার গুলিতে নিহত হন দুই জঙ্গি। সেনা-জঙ্গি গুলি বিনিময়ের মধ্যে মারা যান সেনাবাহিনীর চার জন সদস্য। উপত্যকায় জঙ্গি তৎপরতা বাড়ার ইঙ্গিত পেতেই তল্লাশি অভিযানের গতি বাড়িয়েছে সামরিক বাহিনী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন