Crime News

এটিএম ভাঙতে গিয়েই বেজে উঠল সাইরেন, নর্দমায় লাফ দিয়ে চোর ধরলেন পুলিশকর্মী

শুক্রবার রাত ২টো নাগাদ স্থানীয় একটি এটিএম মেশিন ভাঙতে গিয়েছিলেন যুবক। পরিকল্পনামাফিক তিনি প্রথমে সিসি ক্যামেরাটি খুলে নেন। তার পর যন্ত্রপাতি দিয়ে মেশিন ভাঙার চেষ্টা করেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৩৪
Share:

চোর ধরতে নর্দমায় লাফ দিলেন পুলিশকর্মী। ফাইল ছবি।

মাঝরাতে এটিএম মেশিন ভেঙে টাকা চুরি করতে গিয়েছিলেন এক যুবক। কিন্তু সাইরেন বেজে ওঠায় সতর্ক হয়ে যায় পুলিশ। পুলিশের তাড়া খেয়ে দৌড়েও লাভ হয়নি। নর্দমায় ঝাঁপিয়ে পড়ে তাঁকে ধরে ফেলেন এক পুলিশকর্মী।

Advertisement

ঘটনাটি দিল্লির বুরারি থানা এলাকার। অভিযুক্তের নাম অর্জুন ওরফে পণ্ডিত। শুক্রবার রাত ২টো নাগাদ স্থানীয় একটি এটিএম মেশিন ভাঙতে গিয়েছিলেন তিনি। পরিকল্পনামাফিক যুবক প্রথমে সিসি ক্যামেরাটি খুলে নেন। তার পর মেশিন ভাঙার চেষ্টা করেন। কিন্তু মেশিন ভাঙতে গেলেই আপৎকালীন সঙ্কেত হিসাবে সাইরেন বেজে ওঠে। সতর্ক হয় পুলিশ। দ্রুত এলাকার স্টেশন হাউস অফিসারের কাছে এটিএম থেকে টাকা চুরির খবর যায়। তিনি চোরকে চিহ্নিত করে তাঁর পিছনে ধাওয়া করেন।

গ্রেফতারি এড়াতে একটি নর্দমায় ঝাঁপিয়ে পড়েছিলেন যুবক। কিন্তু তাতে তিনি পার পাননি। পুলিশকর্মীও নর্দমায় ঝাঁপিয়ে যুবকের পা ধরে ফেলেন। তাঁকে গ্রেফতার করা হয়েছে। তাঁর কাছ থেকে উদ্ধার করা হয়েছে সিসি ক্যামেরাটি। এ ছাড়া, যুবকের কাছে তালা ভাঙার বিভিন্ন যন্ত্রপাতিও ছিল বলে জানিয়েছে পুলিশ। তবে এটিএম থেকে কোনও টাকা তিনি নিতে পারেননি।

Advertisement

যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৯৪, ৪১১, ১৮৬, ৩৫৩ প্রভৃতি ধারায় মামলা করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ধৃত যুবক মাদক সংক্রান্ত অপরাধে জড়িয়ে আগেও গ্রেফতার হয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন