Uttarakhand Police

মুখ্যমন্ত্রীকে স্যালুট করার সময়েও কানে মোবাইল! বদলি করে দেওয়া হল উত্তরাখণ্ডের পুলিশকর্তাকে

মুখ্যমন্ত্রী পুষ্কর সিংহ ধামি হেলিকপ্টার থেকে নামার সময়ে কানে ফোন ধরেই স্যালুট জানান কোটদ্বারের অতিরিক্ত পুলিশ সুপার শেখর সুয়াল। তার পরেই বদলি করে দেওয়া হয় তাঁকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

দেহরাদূন শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ১৬:১৭
Share:

মুখ্যমন্ত্রীকে স্যালুট জানানোর সময় কানে মোবাইল ফোন পুলিশকর্তার। ছবি: সংগৃহীত।

কানে ফোন ধরে মুখ্যমন্ত্রীকে স্যালুট জানানোয় বদলি করে দেওয়া হল উত্তরাখণ্ডের এক পুলিশকর্তাকে। গত ১১ অগস্ট হেলিকপ্টারে চেপে উত্তরাখণ্ডের বন্যা বিপর্যস্ত অঞ্চল কোটদ্বার পরিদর্শনে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী পুষ্কর সিংহ ধামি। মুখ্যমন্ত্রী হেলিকপ্টার থেকে নামার সময়ে কানে ফোন ধরেই স্যালুট জানান কোটদ্বারের অতিরিক্ত পুলিশ সুপার শেখর সুয়াল। ঘটনার ভিডিয়ো ভাইরাল হয় সমাজমাধ্যমে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ওই ঘটনার পরেই রাজ্য পুলিশের তরফে ওই পুলিশকর্তাকে তুলনামূলক ভাবে কম গুরুত্বপূর্ণ একটা দায়িত্বে পাঠানো হয়েছে। আপাতত সে রাজ্যের নরেন্দ্রনগরে পুলিশ প্রশিক্ষণ কেন্দ্রের দায়িত্ব সামলাবেন ওই পুলিশকর্তা। কোটদ্বারের নতুন অতিরিক্ত পুলিশ সুপার হচ্ছেন জয় বালুনি। মনে করা হচ্ছে, ‘শাস্তিমূলক পদক্ষেপ’ হিসাবেই শেখরকে বদলি করা হয়েছে।

১১ অগস্ট প্রাকৃতিক দুর্যোগে বিপর্যস্ত অঞ্চলগুলি পরিদর্শন করতে হরিদ্বার থেকে কোটদ্বারের গ্রস্তনগঞ্জ হেলিপ্যাডে নামেন মুখ্যমন্ত্রী ধামি। মুখ্যমন্ত্রীর আসার খবর পেয়েই ধামিকে স্বাগত জানাতে হেলিপ্যাড চত্বরে পৌঁছন পুলিশ আধিকারিকেরা। সেই সময়েই কানে ফোন নিয়ে মুখ্যমন্ত্রীকে স্বাগত জানাতে দেখা যায় বদলি হওয়া পুলিশকর্তাকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন