Fire

নিজেদের ঝগড়া ভুলে মারামারি থামাতে আসা পুলিশকে এক হয়ে পেটাল বিবাদমান গোষ্ঠী

গোলমাল মেটাতে অ্যাসিস্ট্যান্ট সাব ইসনপেক্টর বিঠলভাই কথা বলেন দুই প্রতিদ্বন্দ্বী দলের সঙ্গে। সেই সময়েই দুই বিবাদমান গোষ্ঠী মিলে গিয়ে পুলিশের উপরে চড়াও হয়।

Advertisement

সংবাদ সংস্থা

ভদোদরা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২০ ১৭:১৮
Share:

প্রতীকী চিত্র।

বিবাদমান দুই গোষ্ঠী মিলে গেল পুলিশকে মারতে। মঙ্গলবার এমনই ঘটনার সাক্ষী হয় গুজরাতের ভদোদরা। জানা গিয়েছে, রাস্তায় মারামারিতে জড়িয়ে পড়েছিল দুই দুষ্কৃতী দল। খবর পেয়ে গোলমাল থামাতে গিয়েছিল পুলিশ। কিন্তু পুলিশ আসতেই মিলে যায় ওই দুই বাহিনী। তারপর পুলিশকে পিটিয়ে, গাড়ি ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয় বাইকে।

Advertisement

মঙ্গলবার রাতে ভদোদরার জগদীশ্বর এলাকার সান ফার্মা রোডে গোলমালের খবর যায় পুলিশের কাছে। সঙ্গে সঙ্গে স্থানীয় পুলিশের একটি ভ্যান পৌঁছয়। গোলমাল মেটাতে অ্যাসিস্ট্যান্ট সাব ইসনপেক্টর বিঠলভাই কথা বলেন দুই প্রতিদ্বন্দ্বী দলের সঙ্গে। সেই সময়েই দুই বিবাদমান গোষ্ঠী মিলে গিয়ে পুলিশের উপরে চড়াও হয়। গতিক খারাপ বুঝে আরও পুলিশকে ঘটনাস্থলে পাঠানোর জন্য খবর দেওয়া হয়।

কিন্তু বাড়তি পুলিশ বাহিনী আসার আগেই বিকাশ অগানিয়া নামে ব্যক্তি এক পুলিশকর্মীকে লাঠি দিয়ে মারতে থাকেন বলে অভিযোগ। অন্য পুলিশ কর্মীরা অভিযুক্তকে গাড়িতে তোলার চেষ্টা করলে দলের বাকিরা পুলিশ ভ্যানের উপরে হামলা করে বলে জানিয়েছেন ডিএস বাঘেলা নামে এক অফিসার। তারা ইট, পাটকেল ছুড়লেও পুলিশ অভিযুক্ত বিকাশ ও তার ভাইকে শেষ পর্যন্ত আটক করে থানায় নিয়ে আসে বলে জানিয়েছেন ওই অফিসার। কিন্তু এর মাঝে এক পুলিশকর্মী নিজের বাইক আনতে পারেননি। দুষ্কৃতীরা সেই বাইকটি জ্বালিয়ে দিয়েছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে।

Advertisement

আরও পড়ুন: কপাল খুলে দিল করোনা, অতিমারির সৌজন্যেই কোটিপতি দম্পতি

আরও পড়ুন: আকাশে পেতেছি শয্যা, প্যারাসুটে বিছানা পেতে ঘুম দিলেন হাসান কাভাল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন