Kanika Kapoor

ছাড়া পেলেন কণিকা কপূর

২০ মার্চ তাঁর প্রথম করোনা-পরীক্ষার রিপোর্ট পজ়িটিভ হয়েছিল। ২৯ মার্চ চতুর্থ পরীক্ষার রিপোর্টও পজ়িটিভ হয়।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২০ ০৩:৪৩
Share:

সঙ্গীতশিল্পী কণিকা কপূর।ছবি এএফপি।

হাসপাতাল থেকে ছাড়া পেলেন সঙ্গীতশিল্পী কণিকা কপূর। ষষ্ঠ করোনা-পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসার পরে চিকিৎসকেরা তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। তবে স্বস্তিতে নেই শিল্পী। করোনা-বিধি না-মানার অভিযোগে ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে কয়েকটি মামলা দায়ের হয়েছে।

Advertisement

৯ মার্চ লন্ডন থেকে মুম্বই ফেরেন কণিকা। তার দিনদুয়েক পরে লখনউয়ে বেশ কয়েকটি পার্টিতে যোগ দেন। ইতিমধ্যে করোনার উপসর্গ দেখা দেওয়ায় তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন কণিকা। এর পরেই তাঁকে ভর্তি করা হয় ‘সঞ্জয় গাঁধী পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস’-এ। ২০ মার্চ তাঁর প্রথম করোনা-পরীক্ষার রিপোর্ট পজ়িটিভ হয়েছিল। ২৯ মার্চ চতুর্থ পরীক্ষার রিপোর্টও পজ়িটিভ হয়। কিন্তু ৪ এপ্রিল পঞ্চম করোনা-পরীক্ষার নেগেটিভ হয়। তাঁর করোনা-পরীক্ষার ষষ্ঠ রিপোর্টটি নেগেটিভ আসার পরে হাসপাতাল থেকে ছাড়ার সিদ্ধান্ত নেন চিকিৎসকেরা। আজই বাড়ি ফিরেছেন কণিকা। তবে দু’সপ্তাহ গৃহ-পর্যবেক্ষণে থাকতে হবে। সঙ্গে মামলার ফাঁড়াও থাকছেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন