Ram Nath Kovind

প্রাতরাশ বৈঠকে কোবিন্দের ‘নমস্তে’

আজ রাষ্ট্রপতি ভবনে পশ্চিমবঙ্গ, ওড়িশা এবং হরিয়ানার কিছু সাংসদের সঙ্গে সৌজন্য প্রাতরাশ করলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। নিজে নিরামিষাশী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ মার্চ ২০২০ ০২:২৮
Share:

রামনাথ কোবিন্দ।

বঙ্গসন্তানদের জন্য লুচি-ছোলার ডাল! আমিষভোজীদের জন্য সঙ্গে চিকেন সালামি। সবার জন্য মাল্টিগ্রেন টোস্ট। মিষ্টান্নপ্রেমীদের জন্য গাজরের হালুয়া।

Advertisement

আজ রাষ্ট্রপতি ভবনে পশ্চিমবঙ্গ, ওড়িশা এবং হরিয়ানার কিছু সাংসদের সঙ্গে সৌজন্য প্রাতরাশ করলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। নিজে নিরামিষাশী। কিন্তু পদ নির্বাচনে তাঁর উদারতায় আপ্লুত আমিষভক্ত সাংসদেরা। পশ্চিমবঙ্গের আমন্ত্রিত সাংসদদের মধ্যে বেশির ভাগই ছিলেন তৃণমূলের। সুদীপ বন্দ্যোপাধ্যায়ের কথায়, ‘‘তেল-মশলা ছাড়াও কী অপূর্ব স্বাদ প্রতিটি আইটেমের।’’ ছিলেন সৌগত রায়, শতাব্দী রায়, অপরূপা পোদ্দার, মহুয়া মৈত্র, প্রতিমা মণ্ডলেরা। বিজেপির বাবুল সুপ্রিয়, লকেট চট্টোপাধ্যায়, অর্জুন সিংহ, সুভাষ সরকারেরাও ছিলেন। উপস্থিত সাংসদদের সঙ্গে গ্রুপ ছবি তুললেও কারও সঙ্গেই করমর্দন করেননি রাষ্ট্রপতি। করোনা-নিষেধাজ্ঞা মেনে সবাইকেই ‘নমস্তে’ জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন