Coronavirus in India

কোয়রান্টিন সেন্টারেই চলছে দেদার ক্রিকেট ম্যাচ

যেখানে ক্রিকেট খেলা হচ্ছে তার পাশেই বেডে শুয়ে আছেন কয়েক জন। একটি বেড থেকে অন্যটির মধ্যে বেশ কয়েক ফুটের দূরত্ব রয়েছে। বেডে শুয়েই তাঁরা খেলা দেখছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শ্রীনগর শেষ আপডেট: ১২ জুন ২০২০ ১৮:১৪
Share:

কোয়রান্টিন সেন্টারে চলছে ক্রিকেট খেলা। ছবি: টুইটার থেকে নেওয়া।

একটি বড় হল ঘরে তৈরি হয়েছে কোয়রান্টিন সেন্টার। আর সেই ঘরের এক প্রান্তে সময় কাটাতে ব্যাট-বল নিয়ে নেমে পড়েছেন এক দল যুবক, ক্রিকেট খেলতে শুরু করেছেন। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এক প্রাক্তন মুখ্যমন্ত্রীও সেটি পোস্ট করেছেন তাঁর ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে।

Advertisement

জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ তাঁর টুইটার হ্যান্ডলে বুধবার ভিডিয়োটি পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে, যেখানে ক্রিকেট খেলা হচ্ছে তার পাশেই বেডে শুয়ে আছেন কয়েক জন। একটি বেড থেকে অন্যটির মধ্যে বেশ কয়েক ফুটের দূরত্ব রয়েছে। কিন্তু যেখানে খেলা হচ্ছে তার পাশেই রয়েছে অন্তত দু'টি বেড।

ভিডিয়োটি কোথায় কবে রেকর্ড হয়েছে, তা উল্লেখ করেননি ওমর আবদুল্লাহ। তবে ভিডিয়োটি পোস্ট হওয়ার পর অনেকেই যেমন সময় কাটানোর এমন পথ খুঁজে নোওয়ার জন্য ওই যুবকদের প্রশংসা করেছেন, তেমন অনেকেই সমালোচনা করেছেন। একটি বদ্ধ ঘরের মধ্যে এভাবে রোগীদের পাশে ক্রিকেট খেলা কতটা নিরাপদ, তা নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁদের বক্তব্য, যেভাবে ক্রিকেট খেলা হচ্ছে তাতে বল গিয়ে লাগতেই পারে পাশের বেডের কোনও রোগীর গায়ে।

Advertisement

আরও পড়ুন: গ্রামের কুয়োয় ‘নেমে পড়ল’ স্ত্রী চিতাবাঘ, তারপর কী হল দেখুন...

আরও পড়ুন: পৃথিবীর গভীরতম অংশে পৌঁছলেন ৬৮ বছরের মহিলা মহাকাশচারী​

দেখুন সেই ভিডিয়ো:

এই ভিডিয়োটি ওমরের অ্যাকাউন্ট ছাড়াও আরও কিছু অ্যাকাউন্টে পোস্ট হয়েছে। তার মধ্যে রয়েছেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার জন্টি রোডস। তিনি আবাব ভিডিয়োটি পোস্ট করে লিখেছেন, “অনেকেই তাঁকে প্রশ্ন করেন, ভারতের কোন জিনিসটা সব থেকে ভালবাসেন তিনি?” অর্থাৎ তিনি যে ভারতের এই ক্রিকেট প্রেমকে সব থেকে বেশি ভালবাসেন সেটাই বোঝাতে চেয়েছেন সর্বকালের অন্যতম সেরা ফিল্ডার।

রোডসের পোস্ট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন