Coronavirus

নিজামউদ্দিন থেকে ফিরে করোনা, গলার নলি কেটে হাসপাতালেই আত্মঘাতী যুবক

আইসোলেশন ওয়ার্ডের শৌচালয়ে ব্লেড দিয়ে নিজের গলার নলি কেটে আত্মঘাতী হন ওই যুবক।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২০ ১৩:৪০
Share:

হাসপাতালেই আত্মঘাতী যুবক। —প্রতীকী চিত্র।

নোভেল করোনায় আক্রান্ত হয়ে আত্মঘাতী হলেন তবলিগি জামাত কমিটির সদস্য এক যুবক। গত মাসে দিল্লির নিজামউদ্দিনে তবলিগি মারকজের জমায়েতে যোগ দিয়েছিলেন তিনি।

Advertisement

আদতে অসমের বাসিন্দা বছর তিরিশের ওই যুবক। নিজামউদ্দিনের মারকজ থেকে বেশ কয়েক জনের সঙ্গে গতমাসে মহারাষ্ট্রের অকোলায় গিয়ে ওঠেন। সম্প্রতি করোনার লক্ষণ দেখা দিলে নিজেই স্থানীয় হাসপাতালে যান।

গত কয়েক দিন ধরে ওই হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি ছিলেন ওই যুবক। শুক্রবার সন্ধ্যায় তাঁর লালরসের নমুনার রিপোর্ট এলে দেখে যায়, তিনি কোভিড -১৯ ভাইরাসে আক্রান্ত। তার পর শনিবার সকালে আত্মঘাতী হন তিনি।

Advertisement

আরও পড়ুন: কী হবে বুধবার থেকে, মুখ্যমন্ত্রীদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শুরু​

আরও পড়ুন: ধুঁকছে আমেরিকা, মৃতের সংখ্যা লাখ ছাড়ানোর আশঙ্কা হোয়াইট হাউসের​

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আইসোলেশন ওয়ার্ডের শৌচালয়ে ব্লেড দিয়ে নিজের গলার নলি কেটে আত্মঘাতী হন তিনি। পুলিশ যদিও দুর্ঘটনাজনিত মৃত্যুর মামলা দায়ের করেছে।

দেশের মধ্যে এই মুহূর্তে মহারাষ্ট্রেই করোনার প্রকোপ সবচেয়ে বেশি। এখনও পর্যন্ত সেখানে ১৫৬৪ জন কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। প্রাণ হারিয়েছেন ১১০ জন।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন