Coronavirus

নয়ডায় বাড়বে নিষেধাজ্ঞার মেয়াদ

রবিবার এক নির্দেশে প্রশাসন জানিয়েছে,  ১৪ এপ্রিল পর্যন্ত লকডাউন ঘোষণা করেছিল কেন্দ্র। কিন্তু গৌতমবুদ্ধ নগরে ৩০ এপ্রিল পর্যন্ত ১৪৪ ধারা জারি থাকবে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২০ ০৪:০৬
Share:

ছবি: পিটিআই।

উত্তরপ্রদেশের নয়ডার গৌতমবুদ্ধ নগরে ৩০ এপ্রিল পর্যন্ত বড় জমায়েতের উপরে নিষেধাজ্ঞা বহাল থাকবে বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। দেশে করোনাভাইরাস সংক্রমণের ক্ষেত্রে গৌতমবুদ্ধ নগর ‘হটস্পট’ হয়ে উঠেছে।

Advertisement

রবিবার এক নির্দেশে প্রশাসন জানিয়েছে, ১৪ এপ্রিল পর্যন্ত লকডাউন ঘোষণা করেছিল কেন্দ্র। কিন্তু গৌতমবুদ্ধ নগরে ৩০ এপ্রিল পর্যন্ত ১৪৪ ধারা জারি থাকবে। মহারাষ্ট্রেও ১৪ এপ্রিলের পরে নিষেধাজ্ঞা জারি রাখার ইঙ্গিত দিয়েছেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। শনিবার তিনি বলেন, ‘‘মুম্বই ও বৃহত্তর মুম্বই এলাকায় করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। তাই ১৪ এপ্রিলের পরে কী করা হবে, তা নিয়ে পরে সিদ্ধান্ত নেব। মানুষ কতটা নিষেধাজ্ঞা মানছেন, তা-ও দেখতে হবে।’’

আরও পড়ুন: উৎসব কীসের! প্রশ্ন বিরোধীদের, দিলীপ দেখছেন বাজি-জবাব

Advertisement

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন