POCSO

নাবালিকাকে ধর্ষণের দায়ে ২০ বছরের কারাদণ্ড ৫৭ বছরের এক প্রৌঢ়ের, জরিমানা ৫০ হাজার টাকা

ভরতপুরের নগর থানা এলাকার বাসিন্দা ওই নাবালিকা বাড়ির জমির ফসল দেখতে গিয়েছিল। সেখান থেকে বাড়ি ফেরার পথে তাঁকে ধর্ষণের অভিযোগ।

Advertisement

সংবাদ সংস্থা

ভরতপুর শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৫:৩৭
Share:

বাড়িতে গিয়ে মাকে পুরো ঘটনার কথা খুলে বলে। এরপর নির্যাতিতার মা পুলিশের দ্বারস্থ হন। —প্রতীকী চিত্র।

১৩ বছরের এক নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে দোষী সাব্যস্ত হলেন ৫৭ বছরের প্রৌঢ়। তাঁকে ২০ বছরের কারাদণ্ড দিল রাজস্থানের ভরতপুরের একটি নিম্ন আদালত। পাশাপাশি ৫০ হাজার টাকাও জরিমানাও করা হয়েছে তাঁকে।

Advertisement

পুলিশ সূত্রে খবর,মামলাটি ২০২১ সালের। ভরতপুরের নগর থানা এলাকার বাসিন্দা ওই নাবালিকা তাদের জমির ফসল দেখতে গিয়েছিল। সেখান থেকে বাড়ি ফেরার পথে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। নাবালিকাকে সংজ্ঞাহীন অবস্থায় পাওয়া যায় ফাঁকা একটি জায়গায়। জ্ঞান ফেরার পর নিজেই বাড়িতে ফিরে যায় সে। বাড়িতে গিয়ে মাকে পুরো ঘটনার কথা খুলে বলে। এরপর নির্যাতিতার মা পুলিশের দ্বারস্থ হন। তদন্তে নেমে পুলিশ এক ব্যক্তিকে গ্রেফতার করে।

ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা করা হয়। একই সঙ্গে মোট ১৫ জনের সাক্ষ্যপ্রমাণ জোগাড় করেন তদন্তকারীরা। মামলা ওঠে আদালতে। প্রায় ২ বছর ধরে চলা এই মামলায় অবশেষে সাজা ঘোষণা করল আদালত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন