Uttar Pradesh Accident

বিয়ের আগে প্রেমিকের সঙ্গে পালাতে গিয়ে দুর্ঘটনার কবলে তরুণীর গাড়ি, পথেই মৃত্যু যুগলের

পালানোর পথে তাঁদের বাইকের সঙ্গে সংঘর্ষ হয় একটি ট্রাকের। ঘটনাস্থলেই যুগলের মৃত্যু হয়েছে। বাইকে ছিলেন তরুণীর তুতো ভাই। তাঁরও মৃত্যু হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১২:০৮
Share:

বিয়ের আগে পালাতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু তরুণীর। —প্রতীকী ছবি।

জীবনের নতুন ইনিংস শুরুর আগেই সব শেষ হয়ে গেল। বিয়ের আগে প্রেমিকের সঙ্গে পালানোর ছক কষেছিলেন তরুণী। এই কাজে তরুণীকে সাহায্য করেছিলেন তাঁর তুতো ভাই। পরিকল্পনা মতোই প্রেমিক, তুতো ভাইয়ের সঙ্গে বাড়ি থেকে পালান ওই তরুণী। বিয়ের আগে প্রেমিকের সঙ্গে পালাতে গিয়ে পথ দুর্ঘটনার কবলে পড়লেন ওই তরুণী। পালানোর সময় দুর্ঘটনার কবলে পড়ল তাঁদের গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হল ৩ জনের। উত্তরপ্রদেশের জিগনা এলাকার ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত রবিবার রানি নামে ২১ বছর বয়সি এক তরুণীর সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল প্রয়াগরাজের এক বাসিন্দার সঙ্গে। রানির সঙ্গে এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। ওই যুবক আবার রানির তুতো ভাইয়ের বন্ধু। বিয়ের আগে পালাতে রানিকে সাহায্য করেন তাঁর তুতো ভাই। প্রথমে প্রেমিক এবং তুতো ভাই তরুণীর বাড়িতে যান। তার পরে, তাঁদের সঙ্গে বাড়ি থেকে পালান ওই তরুণী। গত শনিবার রানি, তাঁর প্রেমিক এবং তুতো ভাই বাইকে করে পালান।

Advertisement

পালানোর পথেই জিগনা এলাকায় তাঁদের বাইকের সঙ্গে সংঘর্ষ হয় একটি ট্রাকের। ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়েছে। ৩ জনেরই বয়স ২১। পুলিশ জানিয়েছে, তীব্র গতিতে যাচ্ছিল বাইকটি। তার জেরেই দুর্ঘটনা ঘটে। মৃত অপর দু’জনের নাম করণ এবং বিকাশ। দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন