Crime

মন্ত্রীদের সঙ্গে সাক্ষাৎ করানোর নামে মহিলাকে ডেকে দিল্লির ইউপি ভবনে হেনস্থার অভিযোগ

হেনস্থার অভিযোগ উঠেছে মহারানা প্রতাপ সেনা নামে একটি সংগঠনের সভাপতি রাজবর্ধন সিংহ পারমারের বিরুদ্ধে। এই ঘটনার তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ০৯:৫৭
Share:

মহিলাকে হেনস্থার অভিযোগে তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ। —প্রতীকী ছবি।

মন্ত্রীদের সঙ্গে সাক্ষাৎ করানোর নাম করে এক মহিলাকে ডেকে হেনস্থার অভিযোগ উঠল দিল্লির ‘উত্তরপ্রদেশ ভবনে’। হেনস্থার অভিযোগ উঠেছে মহারানা প্রতাপ সেনা নামে একটি সংগঠনের সভাপতি রাজবর্ধন সিংহ পারমারের বিরুদ্ধে। এই ঘটনার তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ। মঙ্গলবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

মহিলার অভিযোগ, উত্তরপ্রদেশের দুই মন্ত্রীর সঙ্গে তাঁর সাক্ষাৎ করানো হবে— এই প্রতিশ্রুতি দিয়ে ইউপি ভবনে নিয়ে যান পারমার। সেখানে ১২২ নং ঘরে তাঁকে হেনস্থা করা হয় বলে অভিযোগ। এই ঘটনার সিসিটিভি ফুটেজ হাতে পেয়েছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, তাতে দেখা গিয়েছে, গত ২৬ মে দুপুর ১২টা ২২ মিনিটে এক মহিলাকে সঙ্গে নিয়ে ইউপি ভবনের ১২২নং ঘরে ঢুকছেন পারমার। তার পর ১টা ৫ মিনিটে ওই ঘর থেকে বেরোন তাঁরা। সেখান থেকেই সোজা চাণক্যপুরী থানায় হেনস্থার অভিযোগ দায়ের করেন ওই মহিলা।

Advertisement

মহিলার অভিযোগ পাওয়ার পরই ইউপি ভবনে যায় পুলিশের একটি দল। ঘটনাস্থলে যায় ফরেন্সিক দল। এই ঘটনায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত এখনও অভিযুক্তের বিরুদ্ধে পদক্ষেপ করেনি পুলিশ। তবে ইউপি ভবনের বেশ কয়েক জন কর্মীকে সাসপেন্ড করা হয়েছে। যে ঘরে হেনস্থার অভিযোগ উঠেছে, ওই ঘরটি সিল করে দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন