Uttar Pradesh

পড়াশোনায় ভাল কেন তুই! মাদক খাইয়ে বোনকে গণধর্ষণ তুতো দাদাদের

এখানেই শেষ নয়, ওই ধর্ষণের ভিডিয়ো হোয়াটসঅ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়া হল আত্মীয় স্বজনের কাছে।

Advertisement

সংবাদ সংস্থা

সীতাপুর  শেষ আপডেট: ০১ জুলাই ২০১৯ ১৭:০০
Share:

বোনকে ধর্ষণ করল দাদারা। প্রতীকী চিত্র।

নিজেরা পাশ করতে পারে না। কিন্তু তাদের ১৬ বছরের বোন পড়াশোনায় তুখোড়! বছরের পর বছর ভাল রেজাল্ট করছে সে। মেধাবী বোনের সাফল্যে ঈর্ষান্বিত তার খুড়তুতো দাদারা স্কুলের মধ্যে বোনকে মাদক খাইয়ে গণধর্ষণ করল। অভিযোগ, তাদের সঙ্গে যোগ দিয়েছিলেন ওই স্কুলেরই এক শিক্ষক। এখানেই শেষ নয়, ওই ধর্ষণের ভিডিয়ো হোয়াটসঅ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়া হল আত্মীয় স্বজনের কাছে।

Advertisement

এমন ঘটনাই সম্প্রতি ঘটেছে উত্তরপ্রদেশের সীতাপুরের মাহোলি থানার একটি সরকারি স্কুলে। কিন্তু বিষয়টি সামনে আসে গত শুক্রবার। ওই গণধর্ষণের ভিডিয়ো ছড়িয়ে পড়ে পারিবারিক হোয়াটসঅ্যাপ গ্রুপে। শনিবার অষ্টম শ্রেণির ওই ছাত্রীর বাবা-মা পাঁচ জনের বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেন। এই ঘটনায় এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও বাকি চার জন এখনও পলাতক।

এই ঘটনা প্রসঙ্গে সীতাপুরের এএসপি মধুবন কুমার বলেন, ‘‘ওই ছাত্রীকে মাদক খাইয়ে আছন্ন করে দেওয়া হয়। তার পর তার দাদারা ও শিক্ষক মিলে ক্লাসরুমে তাকে ধর্ষণ করে। তাদের মধ্যেই এক জন এই ঘটনার ভিডিয়ো করছিল। সে সময় মেয়েটির জ্ঞান ফিরে এলে, তাকে অভিযুক্তরা বলে, খেলার মাঠের মধ্যে অচৈতন্য অবস্থা থেকে তাকে উদ্ধার করা হয়েছে।’’

Advertisement

আরও পড়ুন: রাস্তায় বাইক আরোহীকে তাড়া করছে বাঘ! তারপর... সামনে এল ভয়ঙ্কর ভিডিয়ো

পুলিশে করা অভিযোগে ওই ছাত্রীর বাবা-মা জানিয়েছেন, পড়াশোনায় ভাল হওয়ার জন্যই তার দাদারা তার সঙ্গে এ রকম করেছে। পুলিশ জানিয়েছে, ওই অভিযুক্তরাও একই স্কুলের ছাত্র। তারা উঁচু ক্লাসে পড়ে।ঘটনার দিন ওই ছাত্রীর চার দাদা একসঙ্গে দুপুরের খাবার খাবে বলে ডাকে তাকে। সেখানেই খাবারের সঙ্গে খাওয়ানো হয় মাদক। তার পরেই স্কুলের ভিতর নির্যাতন চলে। এমনটাই জানিয়েছেন ওই পুলিশ কর্তা।

আরও পড়ুন: দাম কমল ভর্তুকিহীন রান্নার গ্যাসের, কলকাতায় দাম হল...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন