Madhya Pradesh

হাসপাতালে কোভিড রোগীকে ধর্ষণ পুরুষ নার্সের, ২৪ ঘণ্টার মধ্যে মৃত্যু নির্যাতিতার

মধ্যপ্রদেশের ভোপালের একটি সরকারি হাসপাতালে ঘটনাটি ঘটে় প্রায় এক মাস আগে। অভিযুক্তকে গ্রেফতারের পর বৃহস্পতিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ১৪ মে ২০২১ ১০:৩১
Share:

প্রতীকী ছবি।

সরকারি হাসপাতালের মধ্যেই পুরুষ নার্স ধর্ষণ করেছিল কোভিড আক্রান্ত মহিলা রোগীকে। এর ২৪ ঘণ্টার মধ্যে মৃত্যু হয় ওই মহিলার। মধ্যপ্রদেশের ভোপালের একটি সরকারি হাসপাতালে ঘটনাটি ঘটছিল প্রায় এক মাস আগে। অভিযুক্তকে গ্রেফতারের পর বৃহস্পতিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

Advertisement

৪৩ বছরের ওই মহিলা ভোপালের মেমোরিয়াল হাসপাতাল অ্যান্ড রিসার্চ সেন্টারে ভর্তি ছিলেন। গত ৬ এপ্রিল এই ঘটনার কথা হাসপাতাল কর্তৃপক্ষকে জানান তিনি। এক চিকিৎসককে দেওয়া বিবৃতিতে অভিযুক্তকে চিহ্নিতও করেছিলেন তিনি। এর পরই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। এবং সে দিনই মৃত্যু হয় তাঁর।

এর পর নিশতপুত্র থানায় অভিযোগ দায়ের হয়। অভিযুক্তের নাম সন্তোষ আহিরওয়ার। ৪০ বছর বয়সি সন্তোষকে গ্রেফতার করেছে পুলিশ। বর্তমানে তিনি ভোপাল সেন্ট্রাল জেলে রয়েছে।

Advertisement

সিনিয়র পুলিশ অফিসার ইরশাদ আলি বলেছেন, ‘‘নির্যাতিতা পুলিশকে বলেছিলেন তাঁর পরিচয় গোপন রাখতে। সে জন্য তদন্তকারী দল ছাড়া কাউকে এ বিষয়ে কিছু জানানো হয়নি।’’

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে এর আগেও যৌন হেনস্থার অভিযোগ রয়েছে। এবং মদ্যপান করে ডিউটি করার অভিযোগও উঠেছিল তাঁর বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন