Dalit man beaten

Dalit Men Beaten: রাজস্থানে প্রকাশ্যে মারধর দলিত যুবক ও তাঁর ছেলেকে, খাওয়ানো হল প্রস্রাব!

মারের চোটে রাইচাঁদের একটি দাঁত ভেঙেছে। তাঁর মাথাতেও আঘাত লেগেছে। রমেশের হাত ও পায়ের হাড়ে চিড় ধরেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

Advertisement

সংবাদ সংস্থা

বারমের, রাজস্থান শেষ আপডেট: ২৫ জুলাই ২০২১ ১০:৩৪
Share:

প্রতীকী চিত্র

রাজস্থানের বারমেরে এক দলিত যুবক ও তাঁর ছেলেকে প্রকাশ্যে মারধর করার অভিযোগ উঠল এক দল লোকের বিরুদ্ধে। মারধর করার পরে তাঁদের জোর করে প্রস্রাব খাওয়ানো হয় বলেও অভিযোগ। তাঁদেরকে জাত তুলে হেনস্থা করারও অভিযোগ উঠেছে।

Advertisement

রাজস্থান পুলিশ জানিয়েছে, বারমেরের গোহাদ কা তালা গ্রামের বাসিন্দা রাইচাঁদ মেঘওয়াল ও তাঁর ছেলে রমেশ বাজারে গিয়েছিলেন মুদিখানার সামগ্রী কিনতে। তখনই প্রায় ১৫ জনের একটি দল তাঁদের উপর হামলা চালায় বলে অভিযোগ। তাঁদের বেধড়ক মারধর করে জোর করে প্রস্রাব খাওয়ানোর অভিযোগ উঠেছে। মারধরের পরে স্থানীয়রা দু’জনকে প্রথমে চৌহাতানের একটি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখান থেকে তাঁদের বারমের সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। সেখানেই চিকিৎসাধীন দু’জনে। মারের চোটে রাইচাঁদের একটি দাঁত ভেঙেছে। তাঁর মাথাতেও আঘাত লেগেছে। রমেশের হাত ও পায়ের হাড়ে চিড় ধরেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এই ঘটনায় বিজরাদ থানায় ১৫ জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনায় মূল অভিযুক্ত খেত সিংহর সঙ্গে রাইচাঁদের পারিবারিক বিবাদ রয়েছে। সেই রাগেই এই হামলা বলে প্রাথমিক অনুমান। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক। তাদের খোঁজ শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন