Uttar Pradesh

ফের হাথরস, এবার দলিত মহিলাকে অপহরণ টেম্পো চালকের

মা টেম্পো থেকে নেমে জল আনতে যান। সেই সুযোগেই দলিত মহিলাকে অপহরণের পরিকল্পনা করে টেম্পোর চালক ও দুই যাত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২০ ০৮:৫৪
Share:

প্রতীকী ছবি।

চার উচ্চবর্ণের ব্যক্তির হাতে গণধর্ষণের শিকার হয়েছিলেন উত্তরপ্রদেশের হাথরসের এক দলিত মহিলা। ঘটনার ১৫ দিন পর মঙ্গলবার দিল্লির সফদর জং হাসপালাতে মৃত্যু হয়েছে নির্যাতিতার। সেই ঘটনার ন্যায়বিচারের দাবিতে সরব হয়েছে সারা দেশ। এই আবহে ফের সামনে এল আরও একটি দলিতে মহিলার অপহরণের ঘটনা। যা ঘটেছে হাথরসের সাদাবাদ থানার অধীনস্ত এলাকায়।

Advertisement

সোমবার ওষুধ কিনতে মায়ের সঙ্গে টেম্পো করে সাদাবাদ এসেছিলেন এক দলিত মহিলা। ওষুধ কিনে সন্ধ্যাবেলা বাড়ি ফিরছিলেন তাঁরা। ফেরার সময় শরীর খারাপ লাগছিল ওই মহিলার। তিনি বমিও করেন। তখন তাঁর মা টেম্পো থেকে নেমে জল আনতে যান। সেই সুযোগেই দলিত মহিলাকে অপহরণের পরিকল্পনা করে টেম্পোর চালক ও দুই যাত্রী। জল আনতে নামা মহিলার মাকে না নিয়েই টেম্পোর গতি বাড়িয়ে পালিয়ে যায় তারা।

তার পর মহিলার মা খবর দেন তাঁদের আত্মীয় স্বজনদের। তারা রায়া রোডের ঘটনাস্থলে পৌঁছন ও পুলিশকে খবর দেওয়া হয়। মহিলার মায়ের অভিযোগের ভিত্তিতে টেম্পোর চালক ও দুই যাত্রীর বিরুদ্ধে অপহরণের মামলা দায়ের করেছে সাদাবাদ থানার পুলিশ। যেখান থেকে ওই মহিলা ও তাঁর মা টেম্পো ধরেছিলেন, সেখানকার সিসিটিভি ফুটেজের ভিডিয়ো দেখে অভিযুক্তদের খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: বাবরি-বিতর্কের ইতিহাস

আরও পড়ুন: জোর করে তুলে নিয়ে গিয়ে হাথরস ধর্ষিতার দেহ পুড়িয়ে দিল পুলিশ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন