Karnataka Crime

কর্নাটকে কংগ্রেস নেতার কন্যাকে কলেজের মধ্যেই পর পর কোপ! খুন করে পালালেন প্রাক্তন সহপাঠী

কর্নাটকের হুবলী জেলার কংগ্রেস নেতা নিরঞ্জন হিরেমথের কন্যা ২৩ বছরের নেহাকে তাঁর কলেজ ক্যাম্পাসের মধ্যেই কুপিয়ে খুন করা হয়েছে। প্রাক্তন সহপাঠীর বিরুদ্ধে অভিযোগ। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ১০:২০
Share:

কর্নাটকের কংগ্রেস নেতা নিরঞ্জন হিরেমথের কন্যা নেহা। ছবি: সংগৃহীত।

কর্নাটকে কংগ্রেস নেতার কন্যাকে খুন। কলেজ ক্যাম্পাসের মধ্যেই তাঁকে কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। গোটা ঘটনাটি ধরা পড়েছে কলেজের সিসি ক্যামেরার ফুটেজে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণীর নাম নেহা (২৩)। তিনি কর্নাটকের হুবলী জেলার কংগ্রেস নেতা নিরঞ্জন হিরেমথের কন্যা। বিভিবি কলেজ থেকে কম্পিউটার অ্যাপলিকেশনে স্নাতকোত্তর স্তরের পড়াশোনা করছিলেন। অভিযুক্ত ওই তরুণীরই প্রাক্তন সহপাঠী। তাঁর নাম ফয়াজ। পুলিশ জানতে পেরেছে, গত কয়েক দিন ধরে অভিযুক্ত রাস্তাঘাটে ওই তরুণীর পিছু নিচ্ছিলেন। তরুণী তাঁর প্রস্তাব ফিরিয়ে দেন। এর প্রতিশোধ নিতেই যুবক তাঁকে খুন করেছেন বলে মনে করা হচ্ছে।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা গিয়েছে, তরুণীকে ধারালো অস্ত্র দিয়ে একের পর এক কোপ মারছেন যুবক। সকলে সেই দৃশ্য দেখে আতঙ্কিত। তরুণীকে মেরে ফেলে রেখে পালিয়ে যান যুবক। দ্রুত তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সিসিটিভি দেখে তারা কয়েক ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে। তাঁর বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

হুবলীর পুলিশ কমিশনার জানিয়েছেন, বিকেল পৌনে ৫টা থেকে ৫টার মধ্যে ঘটনাটি ঘটে। অভিযুক্ত ওই কলেজেই বিসিএ পড়তেন। তরুণীকে ছয় থেকে সাত বার কুপিয়েছেন তিনি। অভিযুক্তের শাস্তির দাবিতে কলেজে বিক্ষোভ শুরু হয়েছে। ছাত্র সংগঠনগুলি একত্রে বিক্ষোভ দেখাচ্ছে। এবিভিপি এবং বিজেপির অন্যান্য দলগুলিও কংগ্রেস নেতার কন্যার খুনের শাস্তি চেয়ে বিক্ষোভ সংগঠিত করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন