আলমারি থেকে উদ্ধার নাবালিকা

বছর চোদ্দোর ছোট মেয়েটিকে খেতে দেওয়া হতো না ভাল করে। ছুরি দিয়ে নির্মম ভাবে আঘাত করা হতো। খবর পেয়ে পুলিশ যখন তাকে উদ্ধার করতে আসে, তখন পুলিশের নজর এড়াতে বাড়ির মালিক ও তাঁর স্ত্রী আলমারির ভিতর বন্ধ করে রেখে দিয়েছিলেন মেয়েটিকে।

Advertisement

সংবাদ সংস্থা

গুড়গাঁও শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০১৫ ০৩:৩৩
Share:

বছর চোদ্দোর ছোট মেয়েটিকে খেতে দেওয়া হতো না ভাল করে। ছুরি দিয়ে নির্মম ভাবে আঘাত করা হতো। খবর পেয়ে পুলিশ যখন তাকে উদ্ধার করতে আসে, তখন পুলিশের নজর এড়াতে বাড়ির মালিক ও তাঁর স্ত্রী আলমারির ভিতর বন্ধ করে রেখে দিয়েছিলেন মেয়েটিকে। অবশেষে দ্বিতীয় বারের চেষ্টায় মেয়েটিকে উদ্ধার করল পুলিশ। গায়ে বীভৎস ক্ষত নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছে সে। বাড়ির মালিক ব্যবসায়ী সাগর জৈন এবং তাঁর স্ত্রী সঙ্গীতাকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

বুধবার গুড়গাঁওয়ের ঘটনা। পুলিশ সূত্রে খবর, আদতে ঝাড়খণ্ডের গুমলার বাসিন্দা মেয়েটিকে এক বছর আগে তার এক কাকা পাচার করে নিয়ে আসেন দিল্লিতে। ছ’মাস আগে মেয়েটিকে সাগর জৈনের বাড়িতে তাঁর যমজ সন্তানের দেখভাল করার জন্য নিয়ে আসেন ওই ব্যক্তি। তবে তার আগের ছ’মাস মেয়েটি কোথায় ছিল, সে ব্যাপারে ধন্দে পুলিশ। মেয়েটির অভিযোগ, দরজা বন্ধ করে দিনের পর দিন তাকে অত্যাচার করা হত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন