Snatcher

প্রমাণ লোপাটে ছিনতাই করা সোনার দুল গিলে ফেললেন যুবক! ধৃত অভিযুক্ত হাসপাতালে

রাত ১০টা নাগাদ নিজের বাড়িতে ফিরছিলেন প্রৌঢ়া। অভিযোগ, সে সময় মোটরবাইকআরোহী এক যুবক তাঁর রাস্তা আগলে দাঁড়ান। কান থেকে দুলজোড়া কেড়ে নেন। তাঁর হাতব্যাগ ছিনিয়ে পালানোর চেষ্টা করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১৯:২১
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

অনুষ্ঠানবাড়ি থেকে ফেরার পথে নিজের বাড়ির সামনে দুলজোড়া কেড়ে নিয়েছিলেন এক ছিনতাইকারী। তবে তাঁর চিৎকার-চেঁচামেচি শুনে জড়ো হন বৌমারা। তবে প্রমাণ লোপাটের জন্য ওই দুলজোড়া গিলে ফেলেন ছিনতাইকারী। পুলিশের কাছে এমনই অভিযোগ করেছেন দিল্লির এক প্রৌঢ়া। দুলজোড়া উদ্ধারে অভিযুক্তকে গ্রেফতার করে হাসপাতালে পাঠিয়েছে দিল্লি পুলিশ।

Advertisement

সংবাদমাধ্যম সূত্রে খবর, উত্তর-পূর্ব দিল্লির নিউ ওসমানপুর এলাকায় বৃহস্পতিবার রাতে নিজের বাড়ির সামনে আক্রান্ত হন বছর পঞ্চাশের ফুলন দেবী। শেষকৃত্য সেরে রাত ১০টা নাগাদ নিজের বাড়িতে ফিরছিলেন তিনি। অভিযোগ, সে সময় মোটরবাইকআরোহী এক যুবক তাঁর রাস্তা আগলে দাঁড়ান। ফুলনের কান থেকে দুলজোড়া কেড়ে নেন। এমনকি, তাঁর হাতব্যাগও ছিনিয়ে পালানোর চেষ্টা করেন। তবে ফুলনের চিৎকারে সেখানে ছুটে আসেন তাঁর দুই বৌমা। হাতেনাতে পাকড়াও করে অভিযুক্তকে বাইক থেকে টেনে নামান তাঁরা। এর পর লোকজন জড়ো করেন। তবে প্রমাণ লোপাটের জন্য দুলজোড়া গিলে ফেলেন অভিযুক্ত। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার জয় তিরকে সংবাদমাধ্যমে জানিয়েছেন, অভিযুক্ত মহম্মদ নাসিরকে গ্রেফতার করা হয়েছে। ৩৪ বছরের ওই যুবকের বিরুদ্ধে এর আগেও অপরাধমূলক কাজকর্মের অভিযোগ রয়েছে। ফুলন দেবীর কান থেকে দুলজোড়া টেনে নেওয়ায় জখম হয়েছেন তিনি। প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে অভিযুক্তকে হাসপাতালে ভর্তি করানো হলেও দুলজোড়া মেলেনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন