পিস্তল নিয়ে কেরামতি দেখাতে গিয়ে নিজেকেই গুলি করলেন দিল্লির যুবক

পুলিশ সূত্রে খবর, দিল্লির কাকরোলা অঞ্চলের বাসিন্দা সোনু গত শুক্রবার বন্ধুবান্ধবদের সঙ্গে বার হন। মত্ত অবস্থায় তিলকনগরের এক পার্কে যান তাঁরা। সেখানেই পকেট থেকে দেশি পিস্তল বার করে বন্ধু মেঘাকে দেখাতে থাকেন তিনি।

Advertisement

সংবাদসংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২০ ১৫:৪৯
Share:

প্রতীকী চিত্র।

পিস্তল নিয়ে বন্ধুর কাছে বড়াই করতে গিয়ে নিজেকেই গুলি করে বসলেন এক যুবক। বছর শেষে এমনই ঘটনা ঘটে গেল রাজধানী দিল্লিতে। আহত যুবক সোনু শর্মাকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, দিল্লির কাকরোলা অঞ্চলের বাসিন্দা সোনু গত শুক্রবার বন্ধুবান্ধবদের সঙ্গে বার হন। মত্ত অবস্থায় তিলকনগরের এক পার্কে যান তাঁরা। সেখানেই পকেট থেকে দেশি পিস্তল বার করে বন্ধু মেঘাকে দেখাতে থাকেন তিনি। এই সময়েই বন্দুকের গুলি ছিটকে এসে তাঁর পায়ে লাগে। মারাত্মক জখম অবস্থায় সোনুকে মঙ্গলবার দীনদয়াল উপাধ্যায় হাসপাতালে ভর্তি করেন তাঁর বন্ধুরা। পুলিশি ঝামেলা এড়াতে গল্পও ফাঁদেন তাঁরা। হাসপাতালে তাঁরা জানান, আচমকাই কোনও আততায়ী তাঁদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

তবে পুলিশি জেরার মুখে শেষমেশ গোটা ঘটনা স্বীকার করেন সোনুর বন্ধু মেঘা। সোনুর এক বন্ধু মনোজের কাছ থেকেও এ দিন পিস্তল উদ্ধার করেছে পুলিশ। অস্ত্র আইন-সহ ভারতীয় দণ্ডবিধির বেশ কয়কটি ধারায় সোনু ও মনোজকে গ্রেফতার করেছে পুলিশ। কোথা থেকে তাঁরা বন্দুক জোগাড় করলেন, খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন