Jahangirpuri Violence

Jahangirpuri violence: জহাঙ্গিরপুরী হিংসার অন্যতম চক্রী গ্রেফতার তমলুক থেকে, নিয়ে যাওয়া হচ্ছে দিল্লিতে

জহাঙ্গিরপুরীর ঘটনার পর ট্রেন ধরে হাওড়ায় পালিয়ে আসেন নীতু। তার পর সেখান থেকে বাস ধরে সোজা চলে যান তমলুকে আত্মীয়ের বাড়িতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ১৮:১০
Share:

দিল্লির জহাঙ্গিরপুরীতে গোষ্ঠী সঙ্ঘর্ষের ঘটনায় অন্যতম অভিযুক্ত ফরিদ ওরফে নীতু।

দিল্লির জহাঙ্গিরপুরীতে গোষ্ঠী সঙ্ঘর্ষের ঘটনায় পূর্ব মেদিনীপুর থেকে গ্রেফতার অন্যতম চক্রী। বৃহস্পতিবার তমলুক থেকে ফরিদ ওরফে নীতু নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করে দিল্লির পুলিশের অপরাধ দমন শাখা। সূত্রের খবর, বৃহস্পতিবারই ধৃতকে ট্রানজিট রিমান্ডে দিল্লি নিয়ে যাওয়া হতে পারে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, জহাঙ্গিরপুরীতে হিংসার ঘটনায় সক্রিয় ভূমিকা ছিল ফরিদের। ওই ঘটনার পর ট্রেন ধরে তিনি হাওড়ায় পালিয়ে আসেন। তার পর সেখান থেকে বাস ধরে সোজা চলে যান তমলুকে আত্মীয়ের বাড়িতে। ওখানেই এত দিন ঘাপটি মেরে ছিলেন নীতু। এর পর মোবাইল লোকেশন ট্র্যাক করেই তাঁকে গ্রেফতার করা হয় বলে জানাচ্ছেন পুলিশ সূত্র।

সূত্রের আরও দাবি, ২০১০ সাল থেকে ফরিদের বিরুদ্ধে চুরি, ডাকাতি, ছিনতাই-সহ একাধিক আইনে মামলা নথিভুক্ত হয়েছে। নীতুর বিরুদ্ধে অস্ত্র আইনেও মামলা রয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন