Delhi Violence

সুবিচারের আশ্বাস মোদীর

প্রয়াগরাজে প্রবীণ ও বিশেষ ভাবে সক্ষম ব্যক্তিদের জন্য আয়োজিত একটি শিবিরে যান মোদী।

Advertisement

সংবাদ সংস্থা

প্রয়াগরাজ শেষ আপডেট: ০১ মার্চ ২০২০ ০৫:২৮
Share:

নিজস্বীর আবদারে সাড়া প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। পাশেই যোগী আদিত্যনাথ। শনিবার প্রয়াগরাজে একটি অনুষ্ঠানে। পিটিআই

দিল্লিতে হিংসায় আঙুল উঠেছে বিজেপির দিকে। পুলিশও প্রশ্নের মুখে। আজ এই পরিস্থিতিতে উত্তরপ্রদেশের প্রয়াগরাজে এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানালেন, সকলেই যাতে সুবিচার পান তা দেখাই তাঁর সরকারের কর্তব্য।

Advertisement

এ দিন প্রয়াগরাজে প্রবীণ ও বিশেষ ভাবে সক্ষম ব্যক্তিদের জন্য আয়োজিত একটি শিবিরে যান মোদী। ওই শিবিরে শ্রবণযন্ত্রের মতো বেশ কিছু সহায়ক যন্ত্র বিতরণ করা হয়। উত্তরপ্রদেশ সরকারের দাবি, উপকৃত ব্যক্তির সংখ্যা, সহায়ক যন্ত্রের সংখ্যা ও সহায়ক যন্ত্রের মূল্যের দিক থেকে এই শিবিরটি এখনও পর্যন্ত দেশের মধ্যে বৃহত্তম। প্রায় ২৬ হাজার মানুষকে ৫৬ হাজার সহায়ক যন্ত্র দেওয়া হবে। ওই যন্ত্রগুলির মোট মূল্য প্রায় ১৯ কোটি।

পরে চিত্রকূটে বুন্দেলখণ্ড এক্সপ্রেসওয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী। পরে চিত্রকূট থেকেই প্রধানমন্ত্রী কিসান প্রকল্পের বর্ষপূর্তি উপলক্ষে গোটা দেশে ১০ হাজার কৃষি উৎপাদক সংগঠনের উদ্বোধন করবেন তিনি। ক্ষুদ্র কৃষকদের পাশে থাকবে এই সংগঠনগুলি।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন