ice cream

Delivery: অর্ডার দিয়েছিলেন আইসক্রিম, চিপস বদলে কন্ডোম! ডেলিভারি সংস্থার কাণ্ডে হইচই

ডেলিভারি সংস্থার মাধ্যমে আইসক্রিম এবং চিপস অর্ডার করেছিলেন কোয়ম্বত্তূরের এক বাসিন্দা। অর্ডার বাড়িতে পৌঁছতেই চোখ কপালে উঠল ওই ব্যক্তির।

Advertisement

সংবাদ সংস্থা

কোয়েমবত্তূর শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ১৫:০৪
Share:

প্যাকেট বাড়িতে পৌঁছতেই চোখ কপালে উঠল পেরিয়াস্বামীর। ছবি: টুইটার।

বাচ্চাদের জন্য ডেলিভারি সংস্থার মাধ্যমে আইসক্রিম এবং চিপস অর্ডার করেছিলেন কোয়ম্বত্তূরের এক বাসিন্দা। প্যাকেট বাড়িতে পৌঁছতেই চোখ কপালে উঠল ওই ব্যক্তির। আইসক্রিম এবং চিপসের বদলে কন্ডোমের প্যাকেট দিয়ে গিয়েছে ওই ডেলিভারি সংস্থার ডেলিভারি বয়। কন্ডোমের প্যাকেটের ছবি তুলে টুইটারে পোস্ট দিয়ে পুরো বিষয়টি প্রকাশ্যে আনেন ওই ব্যক্তি। আর তার পর থেকেই ভাইরাল এই পোস্ট।

Advertisement

ওই পোস্ট থেকে জানা গিয়েছে, ২৭ অগস্ট সন্তানদের আবদারে একটি খাবার ডেলিভারি সংস্থায় আইসক্রিম এবং চিপসের প্যাকেট অর্ডার করে পাঠান পেরিয়াস্বামী। ডেলিভারি আসার পর তিনি দেখেন তাঁকে খাবারের বদলে দু’টি কন্ডোমের প্যাকেট পাঠানো হয়েছে। এর পরই বিরক্ত হয়ে টুইটারে ওই পোস্টটি পেরিয়াস্বামী করেন। বিষয়টি ওই খাবার ডেলিভারি সংস্থার নজরে আসার পর তারা শীঘ্রই বিষয়টি সমাধান করেন। ওই টুইটটি পেরিয়াস্বামী টুইটার থেকে পরে সরিয়েও দেন। তবে তত ক্ষণে ওই পোস্ট ব্যাপক ভাবে ছড়িয়ে পড়ে। এই নিয়ে ওই খাদ্য ডেলিভারি সংস্থাকে সমালোচনার মুখেও পড়তে হয়েছে।

টুইটারে অনেকে আবার কৌতুকের ছলে যাঁর কাছে কন্ডোমের বদলে আইসক্রিম গিয়েছে, তাঁর অবস্থা কী হয়েছে তা নিয়ে একাধিক মন্তব্য করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন