Thief

‘কী কিপটে রে তুই’! বাড়ির মালিককে চিঠি লিখে গেল হতাশ চোর

সেই ঘটনার কথা সামনে আসতেই হাসিতে ফেটে পড়েছেন নেটিজেনরা।

Advertisement

সংবাদ সংস্থা

ইনদওর শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৯ ১৩:৪৩
Share:

দরজা ভেঙেছে চোর। প্রতীকী ছবি- শাটারস্টক।

গভীর রাতে বহু কষ্ট করে ভেঙেছিল বাড়ির সদর দরজা। কিন্তু বাড়িতে ঢুকে চুরি করে নিয়ে যাওয়ার মতো কিছুই পায়নি সে। হতাশ হয়ে বাড়ির মালিকের উদ্দেশে চিঠি লিখে নিজের রাগ উগরে দিল চোর। সম্প্রতি এই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের শাজাপুর জেলার নাগিন নগরে। সেই ঘটনার কথা সামনে আসতেই হাসিতে ফেটে পড়েছেন নেটিজেনরা।

Advertisement

আদর্শ নাগিন নগরে রয়েছে পরবেশ সোনির বাড়ি। সোনি পেশায় ইঞ্জিনিয়ার। সপ্তাহের শুরুতে বাড়িতে ছিলেন না তিনি। তখনই রাতে আসে চোর। এসে বহু কষ্টে সদর দরজা ভেঙে ঘরে ঢুকলেও চুরি করার মতো মূল্যবান কিছুই পায়নি সে।

বৃহস্পতিবার সোনির বাড়ির কাজের লোক এসে দেখেন, বাড়ির চাদর ও বিভিন্ন জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। ড্রয়িং রুমের কফি টেবিলে পড়ে রয়েছে একটি চিঠি। সেখানে লেখা, ‘বহুত কঞ্জুস হ্যায় রে তু, খিড়কি তোড়নে কি মেহনত ভি নেহি মিলি, রাত খারাব হো গ্যায়ি (কী কিপটে রে তুই, দরজা ভাঙার পারিশ্রমিকও পেলাম না। রাতটাই বরবাদ হয়ে গেল।)’

Advertisement

সোনি এখন কাজের জন্য বাইরে রয়েছেন। তাঁর বাড়ির কাজের লোকই বিষয়টি পুলিশে জানান। চিঠিতে থাকা হাতের লেখা ও সিসিটিভি ফুটেজ দেখে চোরকে খোঁজার চেষ্টা করা হচ্ছে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন: বন্দুকের নলেই? ‘বিচারের’ আড়ালে ব্যর্থতা

আরও পড়ুন: পাঁচ বছর শরণার্থী হলেই নাগরিকত্ব

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন