ডিএনএ পরীক্ষাতেও প্রমাণ হল দেহাংশ শিনারই

শিনা বরা হত্যা মামলায় নয়া মোড়! রায়গড়ের জঙ্গল থেকে উদ্ধার হওয়া দেহাংশের ডিএনএ-র সঙ্গে মিলে গেল ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের রক্ত রিপোর্ট। শিনার কিছু হাড় এবং দাঁত পাঠানো হয়েছিল ফরেন্সিক ল্যাবরেটরিতে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৫ ১৮:৩৮
Share:

সোমবার বান্দ্রা আদালতে ইন্দ্রাণী মুখোপাধ্যায়। ছবি: পিটিআই।

শিনা বরা হত্যা মামলায় নয়া মোড়!

Advertisement

রায়গড়ের জঙ্গল থেকে উদ্ধার হওয়া দেহাংশের ডিএনএ-র সঙ্গে মিলে গেল ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের রক্ত রিপোর্ট। শিনার কিছু হাড় এবং দাঁত পাঠানো হয়েছিল ফরেন্সিক ল্যাবরেটরিতে। অন্য দিকে, ইন্দ্রাণীর রক্তের নমুনাও পাঠানো হয় সেখানে। পুলিশের দাবি, রিপোর্ট অনুযায়ী ইন্দ্রাণীর সঙ্গে শিনার ডিএনএ মিলে গিয়েছে। কাজেই শিনা আমেরিকাতে রয়েছেন, ইন্দ্রাণীর এই দাবি কার্যত নস্যাত হয়ে গেল। তবে, ইন্দ্রাণীর প্রেমিক সিদ্ধার্থ দাসের সঙ্গে শিনার ডিএনএ মিলেছে কি না সেই রিপোর্ট এখনও প্রকাশ্যে আসেনি।

দু’দফায় মোট আট দিনের পুলিশ হেফাজতের এ দিনই ছিল শেষ দিন। সে কারণে এ দিন ইন্দ্রাণী মুখোপাধ্যায়কে বান্দ্রা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করানো হয়। বিচারক তাঁকে আগামী ২১ সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। এ দিন ইন্দ্রাণীর সঙ্গে তাঁর গাড়িচালক শ্যাম রাই এবং প্রাক্তন স্বামী সঞ্জীব খন্নাকেও আদালতে হাজির করানোর কথা ছিল। কিন্তু আদালতে পুলিশ জানায়, তদন্তের স্বার্থে সঞ্জীবকে তড়িঘড়ি কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে। সে কারণ এ দিন তাঁকে আদালতে হাজির করানো যায়নি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, এ দিন ভোরে সঞ্জীবকে কলকাতায় নিয়ে আসা হয়। তার পর সঞ্জীবকে সঙ্গে নিয়ে তাঁর একটি অফিসে যায় পুলিশ। সেখান থেকে বেশ কিছু নথিপত্রের সঙ্গে একটি ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাঁকে বান্দ্রা আদালতে হাজির করানো হবে বলে পুলিশ সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন