Ram Manohar Lohia Institute of Medical Sciences

হাসপাতাল মর্গে ময়নাতদন্তে পাঠানো দেহ খুবলে খেল কুকুর

মহিলার স্বামীর অভিযোগ, চুরি গিয়েছে তাঁর স্ত্রীর দেহে গয়নাও।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ২৭ অগস্ট ২০১৭ ১৮:২৯
Share:

প্রতীকী ছবি।

স্বামীর সঙ্গে আশন্তির জেরে শনিবার আত্মহত্যা করেছিলেন বছর চল্লিশের পুষ্পা তিওয়ারি। আজ, রবিবার সকালে ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে তুলে দেওয়ার কথা ছিল। সেই মতো ফ্রিজার থেকে দেহ আনতে গিয়ে চক্ষু চড়ক গাছ হাসপাতালের কর্মীদের। তাঁরা দেখেন, ওই মহিলার দেহ খুবলে খেয়েছে কুকুর। মর্গের নানা জায়গায় ছড়িয়ে ছিটেয়ে রয়েছে রক্তের দাগ। বিষয়টি জানাজানি হতেই তদন্তের নির্দেশ দিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। ঘটনাটি ঘটেছে লখনউয়ের রামমনোহর লোহিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেন্স-এ। মহিলার স্বামীর অভিযোগ, চুরি গিয়েছে তাঁর স্ত্রীর দেহে গয়নাও।

Advertisement

আরও পড়ুন: ‘বাবা’র মতোই বর্ণময় চরিত্র, কে এই হানিপ্রীত

আরও পড়ুন: বিলাসবহুল ‘গুফা’য় বাবার যত্নআত্তিতে ২০০ শিষ্যা!

Advertisement

এ দিন মহিলার স্বামী বিনোদ তিওয়ারি জানান, গতকাল সকালে স্ত্রীর সঙ্গে ঝগড়ার পরই চাকরিকে চলে যান তিনি। সিকান্দরপুর এলাকার চিনহাটের একটি বেসরকারি সংস্থায় কর্মরত বিনোদ। তাঁর সঙ্গেই স্কুলের পথে রওনা হয় তাদের মেয়েও। তখন স্ত্রী পুষ্পার সঙ্গে বাড়িতে ছিল তাদের ছেলে। বিনোদের কথায়, ‘দুপুরে ছেলে ঘুমিয়ে পড়লে বিষ খান পুষ্পা। পরে ঘুম ভেঙে মাকে অচৈতন্য অবস্থায় দেখে ছেলে। তার পরই সে প্রতিবেশীকে খবর দেয়।’’ খবর দেওয়া হয় বিনোদকেও। হাসপাতালে ভর্তি করানো হয় পুষ্পাকে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। আজ ময়নাতদন্ত হওয়ার কথা ছিল মৃতদেহের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন