Car Accident

রাস্তায় জ্বলে উঠল চলন্ত গাড়ি, জীবন্ত পুড়ে মৃত্যু চালকের! নয়ডায় মর্মান্তিক ঘটনা

গাড়িটি ‘ইউ-টার্ন’ নেওয়ার সময় ঘটে দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, চালক গাড়ি ঘোরানোর সময় ডিভাইডারে ধাক্কা মারেন। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় গাড়িটিতে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৪ ১৭:১৯
Share:

—প্রতীকী চিত্র।

গাড়ি ঘোরাতে গিয়ে অঘটন। ডিভাইডারে ধাক্কা মেরে দাউ দাউ করে জ্বলে উঠল চলন্ত গাড়ি। তার মধ্যেই জীবন্ত পুড়ে মৃত্যু হল চালকের। সোমবার মর্মন্তিক এই ঘটনাটি ঘটেছে নয়ডার সেক্টর ৫৯ মেট্রো স্টেশনে।

Advertisement

সোমবার সকালে একটি দামি গাড়ি নয়ডার সেক্টর ৫৯ মেট্রো স্টেশন এলাকা দিয়ে যাচ্ছিল। গাড়িটি ‘ইউ-টার্ন’ নেওয়ার সময় ঘটে দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, চালক গাড়ি ঘোরানোর সময় ডিভাইডারে ধাক্কা মারেন। সেই সংঘর্ষে গাড়িটিতে আগুন জ্বলে যায়। কয়েক মুহূর্তের মধ্যে পুরো গাড়িটি আগুনের গ্রাসে চলে যায়। পথচলতি মানুষরা চমকে ওঠেন। খবর যায় পুলিশের কাছে।

কিছু ক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পুলিশ আসে। উদ্ধার করা হয় গাড়িচালককে। কিন্তু তত ক্ষণে তিনি আর বেঁচে নেই। পুলিশ জানিয়েছে দুর্ঘটনাগ্রস্ত ওই গাড়িটিতে চালক ছাড়া আর কেউ ছিলেন না। কী ভাবে আগুন লাগল, তার তদন্ত শুরু হয়েছে। পাশাপাশি, দেহ উদ্ধারের পর তা ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। এখনও পর্যন্ত পুড়ে যাওয়া ওই দেহটি শনাক্ত করা সম্ভব হয়নি।

Advertisement

এই দুর্ঘটনার ফলে রাস্তায় অনেক ক্ষণ যানজট তৈরি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্বাভাবিক হয়েছে যান চলাচল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন