Bihar Groom forgets his Marriage

বিয়ের আগের রাতে অতিরিক্ত মদ্যপান! ঘোরে বিয়ে ভুললেন যুবক, তার পর...

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গত সোমবার ওই যুবকের বিয়ে ছিল। কিন্তু রবিবার রাতে বন্ধুদের সঙ্গে বসে মদ্যপান করেন তিনি। এর পর মত্ত অবস্থাতেই এক বন্ধুর বাড়িতে ঘুমিয়ে পড়েন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ভাগলপুর শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৭:২৩
Share:

মঙ্গলবার চেতনা ফিরতেই তড়িঘড়ি পাত্রীপক্ষের বাড়ি পৌঁছন ওই যুবক। গ্রাফিক: সনৎ সিংহ।

বিয়ের আগের রাতে প্রচুর মদ্যপান করেছিলেন যুবক। আর তাতেই বাধল বিপত্তি। মদের প্রভাবে নিজের বিয়েতেই যেতে ভুলে গেলেন তিনি। বিহারের ভাগলপুরের সুলতানগঞ্জ গ্রামে গত রবিবার রাতে ঘটনাটি ঘটেছে।

Advertisement

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গত সোমবার ওই যুবকের বিয়ে ছিল। কিন্তু রবিবার রাতে বন্ধুদের সঙ্গে বসে মদ্যপান করেন তিনি। এর পর মত্ত অবস্থাতেই এক বন্ধুর বাড়িতে ঘুমিয়ে পড়েন। মদের ঘোর এতটাই বেশি ছিল যে, তিনি সোমবার ঘুম থেকে উঠতেই পারেননি। পাত্রীপক্ষ তাঁর জন্য দীর্ঘ ক্ষণ অপেক্ষা করলেও তিনি বিয়ে করতে আসেননি।

মঙ্গলবার চেতনা ফিরতেই তড়িঘড়ি পাত্রীপক্ষের বাড়ি পৌঁছন ওই যুবক। কিন্তু পাত্রী তখন তাঁকে বিয়ে করতে অস্বীকার করেন।

Advertisement

পাত্রী জানান, তিনি এমন এক জন মানুষের সঙ্গে জীবন কাটাতে পারবেন না যে এতটা দায়িত্বজ্ঞানহীন। পাত্রীর পরিবার ওই যুবকের পরিবারের কাছে বিয়ের খরচও ফেরত দেওয়ার দাবি জানান। এই নিয়ে দু’পক্ষের মধ্যে মারামারি শুরু হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন