Python Attack

নেশার ঘোরে অজগর পেঁচিয়ে নিলেন গলায়! অল্পের জন্য রক্ষা পেলেন বৃদ্ধ

দাবি করা হচ্ছে, ঘটনাটি গারওয়া থানার কিটাসোটি খুর্দ গ্রামের। যে বৃদ্ধকে সাপটি পেঁচিয়ে ধরেছিল তাঁর নাম ব্রিজলাল রাম ভুঁইয়া।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১৫:০২
Share:

ভয়াবহ সেই দৃশ্য। ছবি: টুইটার।

নেশার ঘোরে মানুষ কত কী না করে। এক বৃদ্ধ নেশার ঘোরে ঘাড়ে তুলে নিয়েছিলেন একটি বিশাল অজগর। কিন্তু সেটি ধীরে ধীরে বৃদ্ধের গলায় পেঁচিয়ে ধরে। তখনও কোনও হুঁশ ছিল না কী হতে চলেছে। কিন্তু হুঁশ ফিরতেই তিনি সাপটিকে ছাড়ানোর জন্য ছটফট করতে থাকেন।

Advertisement

তত ক্ষণে অজগর বৃদ্ধের গলায় তার পুরো শরীরটাকেই পেঁচিয়ে দিয়েছিল। একটি জলা জায়গায় সাপটিকে ছাড়ানোর জন্য আপ্রাণ চেষ্টা করতে থাকেন ওই বৃদ্ধ। তাঁর আশপাশে কেউ ছিল না তখন। কিন্তু হঠাৎই তাঁর ছেলের চোখে পড়ে বাবা বিপদে পড়েছেন। বন্ধুকে ডেকে নিয়ে এসে সাপটিকে ছাড়ানোর চেষ্টা করে সে।

সাপটির লেজ ধরে টেনে ছাড়ানোর চেষ্টা করতেই বৃদ্ধ জলা জায়গায় ছিটকে পড়ে কাতরাতে থাকেন। তাঁর শ্বাস ক্রমশ রুদ্ধ হয়ে আসছিল। বেশ কয়েক মিনিটের চেষ্টায় সাপটিকে বৃদ্ধের গলা থেকে ছাড়াতে সমর্থ হয় তাঁর ছেলে এবং ছেলের বন্ধু।

Advertisement

বৃদ্ধের গলার অজগর পেঁচিয়ে ধরেছে। আর তিনি বাঁচার চেষ্টা করছেন, এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই অনেকে শিউরে উঠেছেন। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। দাবি করা হচ্ছে, ঘটনাটি গারওয়া থানার কিটাসোটি খুর্দ গ্রামের। যে বৃদ্ধকে সাপটি পেঁচিয়ে ধরেছিল তাঁর নাম ব্রিজলাল রাম ভুঁইয়া। স্থানীয় সূত্রে খবর, এই ঘটনায় সামান্য আহত হয়েছেন বৃদ্ধ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন