PM Narendra Modi

প্রধানমন্ত্রী মোদীর প্রাণসংশয়! ফোন গেল দিল্লি পুলিশের কাছে, গ্রেফতার কর্মহীন মত্ত যুবক

দিল্লি পুলিশের কন্ট্রোল রুমে ফোন করে বৃহস্পতিবার রাতে এক ব্যক্তি দাবি করেন, প্রধানমন্ত্রী মোদীর প্রাণসংশয় রয়েছে। তার পরেই পুলিশ ওই ব্যক্তিকে চিহ্নিত করে থানায় তুলে নিয়ে আসে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ১৮:৪৩
Share:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রাণসংশয়! ফোন করে বিপাকে কর্মহীন যুবক। — ফাইল ছবি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রাণসংশয়। দিল্লি পুলিশের কন্ট্রোল রুমে ফোন করে এমনই দাবি করেছিলেন এক ব্যক্তি। টেলিফোন নম্বর ট্র্যাক করে পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তি মত্ত অবস্থায় ওই কাণ্ড ঘটিয়েছিলেন।

Advertisement

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা নাগাদ পুলিশ কন্ট্রোল রুমে (পিসিআর) একটি ফোন আসে। সেখানে ফোনের অপর প্রান্ত থেকে দাবি করা হয়, প্রধানমন্ত্রী মোদীর প্রাণসংশয়। এ কথা শুনেই তৎপর হয় পুলিশ। ফোন নম্বর ট্র্যাক করে দেখা যায় ফোনটি এসেছিল করোলবাগ এলাকা থেকে। সঙ্গে সঙ্গে পুলিশ সেখানে পৌঁছে ওই ব্যক্তিকে চিহ্নিত করে থানায় তুলে আনে। সেই সময় তিনি মত্ত অবস্থায় ছিলেন।

শুক্রবার, দিল্লি পুলিশের ডিসিপি প্রণব তায়াল বলেন, ‘‘ওই ব্যক্তিকে আমরা চিহ্নিত করে ফেলেছি। তিনি করোলবাগের রাইগেরপুরার বাসিন্দা, নাম হেমন্ত কুমার। তাঁকে থানায় আনা হয়েছে। যৌথ তদন্তের কাজও শুরু হয়ে গিয়েছে।’’

Advertisement

ডিসিপি আরও জানিয়েছেন, হেমন্ত গত ৬ বছর ধরে কর্মহীন এবং তাঁর নিয়মিত মদ্যপানের অভ্যাস রয়েছে। তেমনই বৃহস্পতিবার মদ্যপান করে তিনি পুলিশকে ফোন করে প্রধানমন্ত্রীর প্রাণসংশয়ের কথা বলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন