Eknath Shinde

মত্তের কাণ্ড! আকণ্ঠ মদ গিলে মুখ্যমন্ত্রী শিন্ডেকে খুনের হুমকি, অভিযুক্তকে আটক করল পুলিশ

সোমবার রাতে মদ্যপান করে পুলিশ কন্ট্রোল রুমের ১১২ নম্বরে ফোন করেন রাজেশ। কন্ট্রোল রুম থেকে রাজেশকে বলা হয় ১০৮ নম্বরে ফোন করতে। তা শুনেই খেপে উঠে মুখ্যমন্ত্রীকে খুনের হুমকি দেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৫:০১
Share:

মুখ্যমন্ত্রী শিন্ডেকে খুনের হুমকি দিয়ে বিপাকে। — ফাইল ছবি।

মত্ত অবস্থায় ১১২-এর হেল্পলাইনে ফোন করেছিলেন। চেয়েছিলেন অ্যাম্বুল্যান্স। হেল্পলাইনের তরফ থেকে জানানো হয় ১০৮ নম্বরে ফোন করতে। তাতেই মেজাজ হারিয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেকে খুনের হুমকি দিয়ে বসলেন ৪২ বছরের এক ব্যক্তি। পুণে পুলিশ তাঁকে আটক করেছে।

Advertisement

মুম্বইয়ের একটি হাসপাতালের ওয়ার্ডে কাজ করেন রাজেশ অগওয়ানে। সোমবার রাতে মদ্যপান করেন তিনি। পরে মত্ত অবস্থায় পুলিশ কন্ট্রোল রুমের ১১২ নম্বরে ফোন করেন তিনি। অ্যাম্বুল্যান্স পাঠানোর আবেদন করেন রাজেশ। কিন্তু পুলিশ কন্ট্রোল রুম থেকে রাজেশকে বলা হয় ১০৮ নম্বরে ফোন করতে। কারণ, সেখান থেকেই অ্যাম্বুল্যান্স সরবরাহ করা হয়। কিন্তু তা শুনেই খেপে ওঠেন রাজেশ। রাগের মাথায় বলে দেন, মুখ্যমন্ত্রী শিন্ডে খুন হয়ে যাবেন। তার পরেই রাজেশের হাত থেকে ফোন ছিনিয়ে নেন তাঁর স্ত্রী।

মত্ত স্বামীর কাণ্ড দেখে ভয় পেয়ে যান তাঁর স্ত্রী। পুলিশ কন্ট্রোলের কর্মীদের জানান, স্বামী মত্ত অবস্থায় কী বলেছেন তা শোনেননি। কিন্তু তিনি যে হুমকি দিয়েছেন তা সত্যি নয়। মুখ্যমন্ত্রীকে খুন করার কোনও বাসনা তাঁদের নেই। পুলিশ যদিও রাজেশকে আটক করেছে।

Advertisement

প্রায় একই ধরনের ঘটনা আগেও ঘটেছিল। গত বছর অক্টোবরে পুণে পুলিশ একই রকম ভুয়ো ফোন পায়। সেখানেও মুখ্যমন্ত্রী শিন্ডেকে খুনের হুমকি দেওয়া হয়। তার পরেই শিন্ডের জন্য বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন