Police

দৌড়ে গিয়ে স্ত্রী-র দুল ছিনতাইকারীকে ধরলেন ৬৩ বছরের বৃদ্ধ

দুষ্কৃতীদের পাকড়াও করার ছবিটা ধরা পড়েছে সিসিটিভিতে। তাতে দেখা গিয়েছে, দুল চুরি করে পালিয়ে যাওয়ার আগেই রবীন্দ্রবাবু ছুটে গিয়ে বাইকটা চেপে ধরেন। দুষ্কৃতীরা তাঁকে ফেলে দিয়ে পালাতে চেষ্টা করে, তখনই সামনে এসে যায় একটি অটো।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৭ ১৫:২৪
Share:

প্রতীকী ছবি।

আর পাঁচ দিনের মতো শুক্রবারও স্ত্রীর সঙ্গে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন ৬৩ বছরের রবীন্দ্র পাঠক। হঠাৎই পিছন থেকে বাইকে করে এসে দুই দুষ্কৃতী তাঁর স্ত্রীর কানের দুল ছিনতাই করে পালানোর চেষ্টা করে। ছুটে গিয়ে দু’জনের সঙ্গে খানিক লড়াই করে তাদের ধরে ফেলেন রবীন্দ্রবাবু। গত শুক্রবার ঘটনাটি ঘটেছে দিল্লির নেহরু বিহার এলাকায়। এই বয়সে এমন সাহসিকতার জন্য দিল্লি পুলিশের তরফে পুরস্কৃত করা হয় তাঁকে।

Advertisement

দুষ্কৃতীদের পাকড়াও করার ছবিটা ধরা পড়েছে সিসিটিভিতে। তাতে দেখা গিয়েছে, দুল চুরি করে পালিয়ে যাওয়ার আগেই রবীন্দ্রবাবু ছুটে গিয়ে বাইকটা চেপে ধরেন। দুষ্কৃতীরা তাঁকে ফেলে দিয়ে পালাতে চেষ্টা করে, তখনই সামনে এসে যায় একটি অটো। এর পরই ওই দুই দুষ্কৃতীকে ধরে ফেলেন রবীন্দ্র পাঠক।

পুলিশ জানিয়েছে, ধৃত দুই দুষ্কৃতীর নাম জাভেদ ও আরিফ। তাদের বাড়ি গাজিয়াবাদের লোনি জেলায়। ধৃতদের বিরুদ্ধে ডাকাতি ও ছিনতাইয়ের ১৯টির বেশি অভিযোগ রয়েছে।

Advertisement

আরও পড়ুন: মসুল, রাকার গণকবরে কি ভারতীয়রা? ডিএনএ পাঠালেন সুষমা

আরও পড়ুন: অন্য দেব-দেবীর পুজো করলে খোয়াতে হবে ধর্ম, ফতোয়া দারুল উলুমের

৬৩ বছরের রবীন্দ্রবাবু দিল্লি ডেভেলপমেন্ট অথরিটির প্রাক্তন কর্মী। তিনি সেখানে মালির কাজ করতেন। অবসরের পর নিত্য দিনই প্রাতঃভ্রমণে বের হন তিনি। উত্তর-পূর্ব দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার একে সিংহল জানিয়েছেন, সাহসিকতার জন্য রবীন্দ্র পাঠককে এক হাজার টাকা পুরস্কার দেওয়া হয়েছে। সঙ্গে দেওয়া হয়েছে শংসাপত্রও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন