elephant

Elephant: রাতের অন্ধকারে রান্নাঘরের দেওয়াল ভেঙে খাবার চুরি করল দাঁতাল! প্রকাশ্যে ভিডিয়ো

তামিলনাড়ুর নীলগিরিতে রাতের বেলায় খাবার খুঁজতে স্যামুয়েল বাবু নামে এক ব্যক্তির বাড়িতে হানা দিয়েছিল দাঁতাল।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১৬:৫৭
Share:

খাবারের খোঁজে দাঁতাল। ছবি সৌজন্য ইউটিউব।

রাত তখন পৌনে ৩ টে। হঠাৎই এক সঙ্গে অনেক বাসন পড়ার আওয়াজ পেলেন গৃহকর্তা। আওয়াজটা কোথা থেকে আসছিল তা বোঝার চেষ্টা করছিলেন তিনি। প্রথমে ভেবেছিলেন হয়তো ইঁদুরের উপদ্রব চলছে। কিন্তু ভুল ভাঙল একটু পরেই।

Advertisement

এ বার আর বাসন পড়ার আওয়াজ নয়, দেওয়াল ভেঙে পড়ার শব্দ হতেই ধড়ফড় করে বিছানা ছেড়ে উঠে পড়েছিলেন গৃহকর্তা। আওয়াজ যে রান্নাঘর থেকে আসছে আর বুঝতে দেরি হয়নি তাঁর। তবে তত ক্ষণে চোরের চুরি প্রায় শেষ পর্বে।

তবে এ চোর কোনও মানুষ নয়, এ চোর মস্ত বড় এক দাঁতাল। তামিলনাড়ুর নীলগিরিতে রাতের বেলায় খাবার খুঁজতে স্যামুয়েল বাবু নামে এক ব্যক্তির বাড়িতে হানা দিয়েছিল সেটি। খাবারের খোঁজে সোজা স্যামুয়েল রান্নাঘরে হানা দেয়। জানলা দিয়ে শুঁড় বাড়িয়ে খাবারের খোঁজ করতে থাকে। নাগাল না পাওয়ায় জানলা ভেঙে ফেলে। তাতেও যখন কাছেপিঠে খাবার পাচ্ছিল না হাতিটি, এ বার রান্নাঘরে দেওয়ালই ভেঙে ফেলল সেটি। হুড়মুড়িয়ে রান্নাঘরের একটি দেওয়াল ভেঙে পড়েছিল। তার পর নিশ্চিন্তে খাবার নিয়ে সেখান থেকে চলে যায় হাতিটি। গোটা ঘটনাই ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন