তরুণীর গায়ে অ্যাসিড ছুড়লেন স্বামী ও প্রাক্তন লিভ-ইন সঙ্গী! রেহাই পেলেন না প্রেমিকও

তরুণী ও তাঁর প্রেমিককে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। অভিযুক্ত দুই যুবকের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

পালঘর শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ২২:৪৫
Share:

দুই অভিযুক্ত যুবক এখনও অধরা। তাঁদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

এক তরুণী ও তাঁর প্রেমিকের গায়ে অ্যাসিড ছোড়ার অভিযোগ উঠল মহারাষ্ট্রের পালঘরে। অ্যাসিড ছোড়ার অভিযোগ উঠেছে তরুণীর স্বামী ও প্রাক্তন লিভ-ইন সঙ্গীর বিরুদ্ধে। বৃহস্পতিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

Advertisement

ঠিক কী ঘটেছে? সংবাদ সংস্থা সূত্রে খবর, মহারাষ্ট্রের পালঘর জেলার নালাসোপারা এলাকায় অ্যাসিড হামলার অভিযোগ উঠেছে। সোমবার রাতে ঘুমন্ত অবস্থায় ওই তরুণী ও তাঁর প্রেমিকের গায়ে অ্যাসিড ছোড়া হয় বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, ২০ বছর বয়সি ওই তরুণীর সঙ্গে এক ব্যক্তির বিয়ে হয়েছিল। কিন্তু পারিবারিক অশান্তির জেরে স্বামীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন তিনি। এর পর অন্য এক যুবকের সঙ্গে লিভ-ইন সম্পর্কে জড়ান ওই তরুণী। কিন্তু তাঁর সঙ্গেও সম্পর্ক টেকেনি। বর্তমানে অন্য এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন ওই তরুণী।

Advertisement

রাগের বশেই ওই তরুণী ও তাঁর প্রেমিকের উপর স্বামী ও প্রাক্তন লিভ-ইন সঙ্গী অ্যাসিড হামলা চালিয়েছেন বলে প্রাথমিক অনুমান পুলিশের। মঙ্গলবার এই ঘটনায় মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত দুই যুবকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তরুণী ও তাঁর প্রেমিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন