নারদ কাণ্ডে পাঁচ তৃণমূল সাংসদকে নোটিস ধরাল সংসদ

নারদ কাণ্ডে তৃণমূলের পাঁচ সাংসদকে নোটিস ধরাল লোকসভার এথিক্স কমিটি। স্টিং অপারেশনে তাঁদের টাকা নেওয়ার যে ভিডিও দেখা গিয়েছে, সে সম্পর্কে এই সাংসদদের ব্যাখ্যা তলব করল সংসদ। যে পাঁচ জনকে নোটিস ধরানো হয়েছে, তাঁরা হলেন সৌগত রায়, সুলতান আহমেদ, প্রসূন বন্দ্যোপাধ্যায়, কাকলি ঘোষদস্তিদার এবং অপরূপা পোদ্দার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০১৬ ১৪:২২
Share:

নারদ কাণ্ডে তৃণমূলের পাঁচ সাংসদকে নোটিস ধরাল লোকসভার এথিক্স কমিটি। স্টিং অপারেশনে তাঁদের টাকা নেওয়ার যে ভিডিও দেখা গিয়েছে, সে সম্পর্কে এই সাংসদদের ব্যাখ্যা তলব করল সংসদ। যে পাঁচ জনকে নোটিস ধরানো হয়েছে, তাঁরা হলেন সৌগত রায়, সুলতান আহমেদ, প্রসূন বন্দ্যোপাধ্যায়, কাকলি ঘোষদস্তিদার এবং অপরূপা পোদ্দার। সংবাদ সংস্থা এএনআই সূত্রে এই খবর পাওয়া গিয়েছে। সাংসদদের কাছে জানতে চাওয়া হয়েছে, স্টিং অপারেশনে যা দেখা গিয়েছে, সে সম্পর্কে তাঁদের অবস্থান কী? যদি এই টাকা নেওয়ার ঘটনা সত্যি হয়, তা হলে কেন তাঁরা টাকা নিয়েছিলেন, সে কথাও জানতে চাওয়া হয়েছে।

Advertisement

এথিক্স কমিটি এর আগে নারদ নিউজের প্রতিনিধির কাছ থেকে স্টিং অপারেশনের ভিডিও জমা নিতে চায়নি। পদ্ধতিগত ত্রুটির কথা বলে ভিডিও জমা নিতে অস্বীকার করে কমিটি। দিন কয়েক আগে কলকাতা হাইকোর্ট নারদা কাণ্ড নিয়ে বড়সড় পদক্ষেপ করেছে। নারদের ভিডিও হেফাজতে নেওয়ার জন্য তিন সদস্যের কমিটি গঠন করেছে। তার পরই নড়েচড়ে বসল সংসদের এথিক্স কমিটিও।

আরও পড়ুন:

Advertisement

অনীহা ঝেড়ে শহরে রোড শো-য় বুদ্ধ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন