Biplab Kumar Deb

বিপ্লব দেবের গাড়ি দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী

অল্পের জন্য বড়সড় বিপত্তির হাত থেকে রক্ষা পেয়েছেন ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। সোমবার এই দুর্ঘটনায় বিপ্লবের গাড়িটির সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

চণ্ডীগড় শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ২০:১৭
Share:

সোমবার হরিয়ানার সমালখা এবং পানিপথের মধ্যবর্তী এলাকার জিটি রোডের উপর দিয়ে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে বিপ্লব দেবের গাড়ি। ছবি: টুইটার।

হরিয়ানার জিটি রোডে পথদুর্ঘটনার কবলে পড়ল ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের গাড়ি। তবে অল্পের জন্য বড়সড় বিপত্তির হাত থেকে রক্ষা পেয়েছেন তিনি। সোমবার এই দুর্ঘটনায় বিপ্লবের গাড়িটির সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়েছে বলে সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর।

Advertisement

হরিয়ানা পুলিশ জানিয়েছে, সোমবার দিল্লি থেকে গাড়িতে করে চণ্ডীগড় যাচ্ছিলেন এই বিজেপি সাংসদ। সমালখা এবং পানিপথের মধ্যবর্তী এলাকার জিটি রোডের উপর দিয়ে যাওয়ার সময় দুর্ঘটনা হয়।

এই দুর্ঘটনায় কেউ আহত হননি বলে জানিয়েছেন সমালখার ডেপুটি পুলিশ সুপার ওম প্রকাশ। পিটিআইয়ের কাছে তিনি বলেন, ‘‘টায়ার ফেটে যাওয়ায় সে সময় জিটি রোডে একটি গাড়ি দাঁড়িয়ে ছিল। সেটিকে পিছন থেকে সজোরে ধাক্কা মারে বিপ্লব দেবের গাড়িটি।’’ যদিও দুর্ঘটনায় বিপ্লবের গাড়ির ডান দিকের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

Advertisement

ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব এই মুহূর্তে হরিয়ানা বিজেপির দায়িত্বে রয়েছেন। গত বছর রাজ্যসভার সাংসদ হিসাবে মনোনীত হন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন