Mukesh Ambani

বছরের সবচেয়ে দামি বিয়ে! জেনে নিন অম্বানী কন্যার বিয়ের খুঁটিনাটি

অম্বানী কন্যার এনগেজমেন্টের পর বাড়ছে বিয়ে নিয়ে উৎসাহ

Advertisement
সংবাদ সংস্থা
মু্ম্বই শেষ আপডেট: ০১ নভেম্বর ২০১৮ ১৫:৪৭
Share:
০১ ১২

মাস খানেক আগে ইতালির লেক কোমোতে দীর্ঘ দিনের বন্ধু আনন্দ পিরামলের সঙ্গে আংটি বদল করলেন ঈশা অম্বানী। এ বার পালা বিয়ের। মনে করা হচ্ছে, এটিই ২০১৮ সালের সবচেয়ে দামী বিয়ে হতে চলেছে।

০২ ১২

আগামী ১২ ডিসেম্বর দেশেই প্রথা মেনেই সাত পাকে বাঁধা পড়বেন অম্বানী কন্যা ও আনন্দ পিরামল। বিয়ে ঘিরে সাজো সাজো রব পড়ে গিয়েছে।

Advertisement
০৩ ১২

ঈশা অম্বানী ও তাঁর হবু স্বামী আনন্দ পিরামল ছোটবেলার বন্ধু। কিছু দিন আগেই ইতালির লেক কোমোতে তাঁদের এনগেজমেন্ট হয়ে গিয়েছে।

০৪ ১২

অম্বানী কন্যার বিয়ে হতে চলেছে বিশ্বের অন্যতম বৃহৎ ও মূল্যবান বাড়ি অ্যান্টিলিয়ায়। এটি মুকেশ অম্বানীর আবাসন।

০৫ ১২

এর পর দুই পরিবার দু’দিন ধরে ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়দের জন্য একটি পার্টি দেবেন উদয়পুরে। মার্কিন পপ তারকা বেয়ন্সের পারফর্ম করার কথা এই অনুষ্ঠানে।

০৬ ১২

৩০ অক্টোবর মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিয়ে গণেশকে আমন্ত্রণ জানিয়ে বিয়ের প্রাথমিক পর্ব সারল অম্বানী পরিবার।

০৭ ১২

মেয়ের বিয়ের সব দায়িত্ব প্রায় একা হাতে সামলাচ্ছেন নীতা অম্বানী। তবে পরিবারের প্রত্যেকেই উপস্থিত ছিলেন এই অর্চনার সময়।

০৮ ১২

সংবাদমাধ্যমকে দেওয়া বিবৃতিতে অম্বানীর আদরের মেয়ের বিয়ের অনু্ষ্ঠানের কথা প্রথম প্রকাশ্যে আসে। অম্বানীর বাড়িতে প্রথা মেনে সব অনুষ্ঠান করা হবে বলেও জানানো হয়।

০৯ ১২

প্রিয়ঙ্কা চোপড়া, নিক জোনাস, মণীশ মলহোত্র, সোনম কপূর, আনন্দ আহুজা, অনিল কপূরের মতো তারকারা উপস্থিত ছিলেন ঈশার এনগেজমেন্টে।

১০ ১২

অম্বানীদের পারিবারিক বন্ধু পিরামলরা। সেই সূত্রে খুব ছোট থেকেই ঈশার সঙ্গে আনন্দের বন্ধুত্ব। তবে দুই বাড়ি থেকে তাঁদের বিয়ে ঠিক কর হয়নি। বরং তাঁরা নিজেরাই নিজেদের পছন্দ করেছেন।

১১ ১২

মহাবালেশ্বরে একটি মন্দিরে উইকএন্ড ট্রিপে গিয়েছিলেন আনন্দ এবং ঈশা। তখনই বন্ধুকে বিয়ের প্রস্তাব দেন আনন্দ। এক কথায় বিয়েতে মতও দিয়ে দেন অম্বানী কন্যা

১২ ১২

ঈশা স্ট্যানফোর্ড গ্র্যাজুয়েট স্কুল অব বিজনেস ও ইয়ালে বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছেন। রিল্যায়েন্স জিও ইনফোকম ও রিল্যায়েন্স রিটেলের অধিকর্তা তিনি। আনন্দ ইউনিভার্সিটি অব পেনসিলভেনিয়া থেকে স্নাতক এবং হার্ভার্ড বিজনেস স্কুল থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। বর্তমানে তিনিই পিরামল এন্টারপ্রাইজের এগজিকিউটিভ ডিরেক্টর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement