National news

মাইনে দিতেন না, দিল্লিতে নিজের কর্মীদের হাতেই খুন ফ্যাশন ডিজাইনার

বুধবার রাতে ৫৩ বছরের মালা লাখানি নামে ওই ফ্যাশন ডিজাইনার এবং তাঁর নিরাপত্তারক্ষী বাহাদুর সিংহকে খুন করা হয়। ঘটনার পর ওই রাতেই পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০১৮ ১৩:২০
Share:

খুন হওয়া ফ্যাশন ডিজাইনার মালা লাখানি। ছবি: সংগৃহীত।

ঠিকমতো মাইনে না দেওয়ায় এক ফ্যাশন ডিজাইনারকে খুন করল তাঁরই অধীনে কাজ করা তিন কর্মী। বুধবার রাতে ৫৩ বছরের মালা লাখানি নামে ওই ফ্যাশন ডিজাইনার এবং তাঁর নিরাপত্তারক্ষী বাহাদুর সিংহকে খুন করা হয়। ঘটনার পর ওই রাতেই পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে।

Advertisement

মালা লাখানি দিল্লির বসন্ত কুঞ্জের বাসিন্দা। গ্রিন পার্কে তাঁর একটি বুটিক রয়েছে। আর বাড়িতে নিজের বুটিকের জন্য ছোট একটি অফিস। সেই অফিসেই তাঁর সঙ্গে কাজ করেন কয়েকজন কর্মী।

পুলিশ জানিয়েছে, বুধবার রাতে দীর্ঘক্ষণ দরজা খোলা এবং ঘরের বাইরে নিরাপত্তারক্ষীর সিটটা ফাঁকা দেখে থানায় ফোন করে কয়েকজন প্রতিবেশী পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে, ভিতরে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন মালা লাখানি এবং তাঁর নিরাপত্তারক্ষী। দু’জনেরই শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাত। ঘর লণ্ডভণ্ড।

Advertisement

আরও পড়ুন: ‘মায়ের কাছে যাব’, সমানে কেঁদেই চলেছে মৃত ইন্দিরার একরত্তি মেয়ে

কী ভাবে খুন করা হল বা কে এর জন্য দায়ী এর তদন্ত শুরু করে পুলিশ। সে রাতেই ৩টে নাগাদ থানায় তিন ব্যক্তি যান। নিজেদের মালা লাখানির কর্মচারী বলে পরিচয় দিয়ে খুনের ঘটনায় আত্মসমর্পণ করেন তারা। তাদের অভিযোগ, মালা ঠিকমতো মাইনে দিতেন না তাদের। সে কারণেই তারা এই কাণ্ড ঘটিয়েছে। খুন করে বাড়িতে ডাকাতির পরিকল্পনা ছিল তাদের।

বসন্ত কুঞ্জে ফ্যাশন ডিজাইনার মালা লাখানির বাড়িতে পুলিশ তদন্ত করছে। ছবি: পিটিআই।

আরও পড়ুন: শুভেন্দু,শ্রীকান্তকে খুনের হুমকি দিয়ে মাওবাদী পোস্টার মেদিনীপুরে

পুলিশ জানিয়েছে, খুনটা রাত ১০টা থেকে ১২টার মধ্যে হয়েছে। ধৃতেরা হল রাহুল আনওয়ার, রেহমত এবং ওয়াসিম। রেহমত এবং ওয়াসিম মূল অভিযুক্ত আনওয়ারের আত্মীয়। চার বছর ধরে মালা লাখানির অধীনে কাজ করছিল তারা। তবে খুনের পিছনে অন্য কোনও উদ্দেশ্য ছিল কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন