Diwali 2021

Diwali Celebration: মেয়ে ডেঙ্গি আক্রান্ত, দীপাবলিতে হাসপাতালের ঘর সাজালেন বাবা

আলো‌র উৎসব দীপাবলির সময় হাসপাতালেই কাটাতে হবে মেয়েকে। সে জন্য মন খারাপ বাবার।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২১ ০৯:১৪
Share:

মেয়ের জন্য হাসপাতালের কেবিন সাজিয়েছেন বাবা। ছবি টুইটার থেকে।

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে মেয়ে। আলো‌র উৎসব দীপাবলির সময় হাসপাতালেই কাটাতে হবে মেয়েকে। সে জন্য মন খারাপ বাবার। হাসপাতালের বিছানায় শুয়েও মেয়ে যাতে দীপাবলি উদ্‌যাপন করতে পারে সে জন্য বিশেষ ব্যবস্থা নিলেন বাবা। সেই ছবি তিনি শেয়ার করেন নেটমাধ্যমে। তা দেখেই হৃদয় গলেছে সবার।

Advertisement

ওই ব্যক্তির নাম রাহুল বর্মা। সম্প্রতি ডেঙ্গিতে আক্রান্ত হয়ে তাঁর মেয়ে ভর্তি হয়েছে হাসপাতালে। দীপাবলিতে মেয়ে আনন্দ করতে পারবে না ভেবেই মন খারাপ হয় রাহুলের। তাই হাসপাতালের যে ঘরে মেয়ে রয়েছে, সেই ঘরটিকেই সাজিয়েছিলেন দীপাবলি উপলক্ষে। সেই ছবি পোস্ট করে লিখেছেন, ‘মেয়ে ডেঙ্গি আক্রান্ত। তাই হাসপাতালের ঘরই সাজালাম।’

সেই ছবিতে দেখা যাচ্ছে, হাসপতালের ঘরে রাখা হয়েছে লক্ষ্মী-গণেশের মূর্তি। ফুল দিয়ে সাজানোর পাশাপাশি প্রদীপও দেওয়া হয়েছে। ঘরটি আলো দিয়ে সাজিয়েছেন রাহুল। রাখা হয়েছিল ড্রাই ফ্রুট এবং মিষ্টি। মেয়ের জন্য বাবার এই ভালবাসা মন জিতেছে সবার। তাঁরা রাহুলের মেয়ের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন