Accident

পুত্রের জন্মদিন পালনের পরই পথ দুর্ঘটনায় মৃত্যু বাবার

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত গাড়িচালককে চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে। তাঁর নাম আবরার। নাজাফগড়ের বাসিন্দা। বাজেয়াপ্ত করা হয়েছে গাড়িটিকেও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ১৮:০১
Share:

—প্রতীকী ছবি।

পুত্রের জন্মদিন পালনের পরই পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে দিল্লির দ্বারকায়। মৃতের নাম লক্ষ্মণ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার বোনের পরিবারকে নিয়ে বাড়িতে পুত্রের জন্মদিন পালন করেন লক্ষ্মণ। অনুষ্ঠান শেষে বোনের পরিবারকে বাইকে চাপিয়ে তাঁদের বাড়িতে ছেড়ে দিয়ে আসতে গিয়েছিলেন। এনএলইউ ট্র্যাফিক সিগন্যালের কাছে একটি এসইউভি লক্ষ্মণের বাইকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় লক্ষ্মণ-সহ তিন জনের। গুরুতর জখম হন আরও এক জন।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত গাড়িচালককে চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে। তাঁর নাম আবরার। নাজাফগড়ের বাসিন্দা। বাজেয়াপ্ত করা হয়েছে গাড়িটিকেও। লক্ষ্মণ এবং তাঁর বোন ফুলা ঘটনাস্থলেই মারা যান। শুক্রবার লক্ষ্মণের ভাইঝির মৃত্যু হয় হাসপাতালে। গুরুতর জখম লক্ষ্মণের বোনের স্বামী মাতে। সংবাদ সংস্থা পিটিআইকে তিনি জানিয়েছেন, গাড়িটি সজোরে তাঁদের ধাক্কা মেরে পালিয়ে যায়।

Advertisement

মাতে আরও বলেন, “আমরা লক্ষ্মণের ছেলের জন্মদিনে গিয়েছিলাম। লক্ষ্মণকে জানিয়েছিলাম যে, আমরা রিকশা ধরে বাড়ি ফিরে যাব। কিন্তু রাত হয়ে যাওয়ায় লক্ষ্মণ আমাদের একা ছড়াতে চায়নি। নিজের বাইকে চাপিয়ে বাড়িতে পৌঁছে দিচ্ছিল। তখনই এনএলএউ ট্র্যাফিক সিগন্যালের কাছে একটি গাড়ি এসে আমাদের ধাক্কা মারে।” পুলিশ জানিয়েছে, লক্ষ্মণের দুই সন্তান। পরিবারের একমাত্র উপার্জনকারী সদস্য ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন