Crime

Crime: ভিন্‌ জাতের ছেলের সঙ্গে প্রেম, এক লক্ষ টাকার সুপারি দিয়ে মেয়েকে খুনের ছক বাবার!

মেয়েকে খুন করতে এক লক্ষ টাকার সুপারি কিলার নিয়োগ করেন বাবা। গ্রেফতার করা হয়েছে তাঁকে। উত্তরপ্রদেশের এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ১১:৫৮
Share:

প্রতীকী ছবি।

ভিন্‌ জাতের ছেলের প্রেমে পড়েছেন মেয়ে। তা মানতে পারেননি বাবা। সে কারণে সুপারি কিলার লাগিয়ে নিজের মেয়েকেই খুন করার ছক কষলেন এক ব্যক্তি। উত্তরপ্রদেশের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, ভিন্‌ জাতের ছেলের সঙ্গে মেয়ের প্রেমের সম্পর্ক মানতে পারেননি নবীন কুমার নামে এক ব্যক্তি। এ নিয়ে বাড়িতে অশান্তি হয়। তার জেরেই বাড়ির ছাদ থেকে ঝাঁপ দেন এক তরুণী। এর পর তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। বাঁদরের ভয়ে কোনও ভাবে ছাদ থেকে ওই তরুণী পড়ে গিয়েছেন— এ কথা বলে হাসপাতালে ওই তরুণীকে ভর্তি করেন নবীন।

এর পরই মেয়েকে হত্যা করতে হাসপাতালের এক কর্মীকে ‘সুপারি কিলার’ হিসাবে নিয়োগ করেন নবীন। এ জন্য তাঁকে এক লক্ষ টাকা দেওয়া হয় বলে অভিযোগ। ডাক্তারের ছদ্মবেশে হাসপাতালের ওই কর্মী অন্য এক মহিলা কর্মীর সাহায্যে আইসিইউতে ঢোকেন। তার পরই তরুণীকে ইঞ্জেকশন দেন হাসপাতালের ওই কর্মী। তীব্র মাত্রার পটাশিয়াম ক্লোরাইড তরুণীকে দেওয়া হয়। এতে ওই তরুণীর শারীরিক অবস্থার অবনতি হয়।

Advertisement

ইতিমধ্যেই অভিযুক্ত ব্যক্তি নবীন কুমার, হাসপাতালের কর্মী নরেশ কুমার ও এক মহিলা কর্মীকে গ্রেফতার করা হয়েছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে এই ঘটনা সম্পর্কে বিস্তারিত জানতে পারে পুলিশ। জেরায় এই ঘটনার কথা স্বীকার করেছেন নরেশ। তাঁর থেকে ইঞ্জেকশন ও নগদ ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন