Fight in Wedding

বিয়ের আগেই বর বনাম কনে সংঘর্ষ! ক্যামেরার সামনেই শুরু হল ঠেলাঠেলি, ধাক্কাধাক্কি, তার পর...

ঘটনাটির এক ঝলকের ভিডিয়োর সমাজ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে দু’পক্ষের সংঘর্ষের মাঝে পড়ে চিৎকার করছেন এক মহিলা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৩:১৭
Share:

বিয়ের আসরে ছবি তোলার পর্ব চলছিল। ফাইল চিত্র

বিয়ের আসরে আচমকাই হাতাহাতি শুরু হল বর-কনের পরিবারের মধ্যে। প্রথমে হালকা কথা কাটাকাটি থেকে শুরু। দ্রুত তা গড়ায় ধাক্কাধাক্কি এবং শেষে হাতাহাতিতে। কয়েক মুহূর্তে ঝলমলে বিয়েবাড়ির রূপ যায় বদলে। রণক্ষেত্রে পরিণত হয় গোটা চত্বর। বর বনাম কনে পক্ষের ধুন্ধুমার লড়াইয়ে আহতও হন অনেকে। আর এ সব কিছুর সূত্রপাত একটি ছবি থেকে।

Advertisement

বিয়ের আসরে ছবি তোলার পর্ব চলছিল। বর কনেকে মাঝে রেখে তাঁদের সঙ্গে ছবি তুলছিলেন আত্মীয়স্বজনেরা। এই সময়েই বর এবং কনে পক্ষের মধ্যে আচমকা বচসা বাধে। কয়েক মুহূর্তের মধ্যেই দেখা যায় পরস্পরকে ঠেলাঠেলি, ধাক্কাধাক্কি করছেন তাঁরা। পাত্র সমস্যার সামাধান করতে এলে তাঁকেও ধাক্কা দেওয়া হয় বলে অভিযোগ ওঠে। তার পরেই শুরু হয় জোরদার সংঘর্ষ।

ঘটনাটির এক ঝলকের ভিডিয়োর সমাজ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে দু’পক্ষের সংঘর্ষের মাঝে পড়ে চিৎকার করছেন এক মহিলা। বরকে লড়াইয়ের মধ্যে থেকে টেনে বের করার চেষ্টা করছেন কেউ। কেউ আবার লড়াই থামানোর চেষ্টাও করছেন। স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর, ‘‘ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগ্রার শাহগঞ্জে। তারা জানিয়েছে, ছবি তোলা এবং নাচা নিয়েই তরজা শুরু হয় দু’পক্ষের মধ্যে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন