Drown

Thane: পরিত্যক্ত খনিতে পিছলে পড়ে গিয়েছিল কিশোর, বাঁচাতে গিয়ে মৃত্যু একই পরিবারের ৫ জনের

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গ্রামে জলের অভাব থাকায় পরিত্যক্ত খনির জমা জলে জামাকাপড় ধুতে গিয়েছিলেন কয়েক জন মহিলা। তখনই এই দুর্ঘটনা ঘটে।

Advertisement

সংবাদ সংস্থা

ঠাণে শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১৫:৩২
Share:

ঘটনাস্থলে পুলিশ।

পরিত্যক্ত খনির জলে তলিয়ে মৃত্যু হল একই পরিবারের পাঁচ জনের। শনিবার বিকেলে ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঠাণের সন্দপ গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গ্রামে জলের অভাব থাকায় পরিত্যক্ত খনির জমা জলে জামাকাপড় ধুতে গিয়েছিলেন কয়েক জন মহিলা। তাঁদের সঙ্গে তিন কিশোরও ছিল। মহিলারা যখন কাপড় কাচতে ব্যস্ত ছিলেন, তাঁদেরই এক সন্তান পিছলে খনির জলে পড়ে যায়। তাকে বাঁচাতে গিয়ে প্রথমে এক জন ঝাঁপ দেন। কিন্তু তিনি তলিয়ে যাচ্ছেন দেখে বাকিরাও ঝাঁপ দেন। কিন্তু কেউই কাউকে বাঁচাতে পারেননি। শেষমেশ সকলেই খনির জলে তলিয়ে যান।

Advertisement

দুর্ঘটনার খবর পেয়েই স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসেন। কিন্তু তত ক্ষণে সব শেষ। পরে পুলিশ এবং উদ্ধারকারী দল এসে পাঁচ জনের দেহ উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, মৃতদের মধ্যে দুই মহিলা, এক দুই কিশোর এবং এক কিশোরী রয়েছে। মৃতদের নাম— মীরা গায়কোয়াড় (৫৫), তাঁর পুত্রবধূ অপেক্ষা (৩০), মীরার নাতি ময়ূরেশ (১৫), মোক্ষ (১৩) এবং নীলেশ (১৫)।

পুলিশ জানিয়েছে, মীরা এবং অপেক্ষা যখন কাপড় কাচছিলেন সেই সময় ময়ূরেশ, মোক্ষ এবং নীলেশ জলের ধারেই বসেছিল। তখনই দুর্ঘটনাটি ঘটে। একই পরিবারের তিন জনের মৃত্যুতে শোকের ছায়া নেমেছে সন্দপ গ্রামে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন