Indore

Indore: বিয়ে প্রত্যাখ্যানের জের! তরুণীকে পুড়িয়ে মারতে বাড়িতে আগুন ‘প্রেমিকের’, ঝলসে মৃত ৭

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম শুভম। তিনি যখন জানতে পারেন যে তরুণীর অন্যত্র বিয়ে হচ্ছে, প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা করেন।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১০:৪১
Share:

এই কমপ্লেক্সেই আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। ছবি: পিটিআই।

বিয়ে করতে চেয়েছিলেন পাশের ফ্ল্যাটেরই এক তরুণীকে। কিন্তু তিনি বিশেষ পাত্তা দেননি। ক্ষোভের বশে তরুণীকে পুড়িয়ে মারার চেষ্টায় বাড়িতে আগুন লাগিয়ে দেন ‘প্রেমিক’। তরুণী বেঁচে গেলেও, ঝলসে মৃত্যু হয়েছে ওই কমপ্লেক্সের সাত জনের। অভিযুক্ত সঞ্জয় দীক্ষিত ওরফে শুভমের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Advertisement

শনিবার ভোরে মধ্যপ্রদেশের ইনদওরের বিজয়নগরের ঘটনা। পুলিশ সূত্রে খবর, বিজয়নগরের ওই কমপ্লেক্সে ভাড়া থাকতেন শুভম। মাস কয়েক আগে সেখান থেকে অন্যত্র চলে যান। ওই কমপ্লেক্সে থাকার সময় পড়শি এক তরুণীর প্রেমে পড়েন তিনি। তাঁকে বিয়ে করার প্রস্তাবও দেন। কিন্তু তিনি তা প্রত্যাখ্যান করেন। শুভম যখন জানতে পারেন যে তরুণীর অন্যত্র বিয়ে হচ্ছে, প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা করেন। পুলিশের ধারণা, সেই রাগের বশেই কমপ্লেক্সের গ্যারাজে রাখা তরুণীর স্কুটারে আগুন লাগিয়ে দেন শুভম। তখন সবাই ঘুমে আচ্ছন্ন ছিলেন।

Advertisement

স্কুটারের আগুন ধীরে ধীরে কমপ্লেক্সের ভিতর ছড়িয়ে পড়ে। আগুন লাগার ঘটনা কমপ্লেক্সের কয়েক জন টের পেতেই প্রাণ বাঁচানোর জন্য হুড়োহুড়ি পড়ে যায়। কিন্তু তত ক্ষণে আগুন এক তলা বেয়ে দোতলা, তিনতলার দিকে এগিয়ে গিয়েছিল। কয়েক জন ব্যালকনি থেকে ঝাঁপ মেরে প্রাণে বাঁচলেও সাত জনের ঝলসে মৃত্যু হয়। শুভমের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন