দুর্ঘটনায় মৃত ৫

তিনটি পৃথক পথ-দুর্ঘটনায় অসমে পাঁচজনের মৃত্যু হল। আজ সকালে বরপেটা জেলার পাঠশালা থেকে বরপেটা শহরে যাওয়ার পথে খুজারবাড়ি এলাকায় একটি বাস ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে গেলে ঘটনাস্থলেই নমিতা নাথ নামে এক মহিলার মৃত্যু হয়। টিহুর নাথকুচি এলাকায় একটি মোটর সাইকেল ডিভাইডারে ধাক্কা মারলে দুই আরোহীরই মৃত্যু হয়। গত রাতে নগাঁও জেলার কলিয়াবরে, ৩৭ নম্বর জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা মারে একটি গাড়ি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গুয়াহাটি শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০১৫ ০৪:০৯
Share:

তিনটি পৃথক পথ-দুর্ঘটনায় অসমে পাঁচজনের মৃত্যু হল। আজ সকালে বরপেটা জেলার পাঠশালা থেকে বরপেটা শহরে যাওয়ার পথে খুজারবাড়ি এলাকায় একটি বাস ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে গেলে ঘটনাস্থলেই নমিতা নাথ নামে এক মহিলার মৃত্যু হয়। টিহুর নাথকুচি এলাকায় একটি মোটর সাইকেল ডিভাইডারে ধাক্কা মারলে দুই আরোহীরই মৃত্যু হয়। গত রাতে নগাঁও জেলার কলিয়াবরে, ৩৭ নম্বর জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা মারে একটি গাড়ি। ঘটনাস্থলেই দুই আরোহীর মৃত্যু হয়।

Advertisement

উদ্ধার দেহ। করিমগঞ্জ জেলার রামকৃষ্ণনগর থানার ভৈরবনগরের বাসিন্দা ময়ুব গত রাতে বাজারে গিয়েছিলেন। আজ সকালে বাড়ির পাশে একটি জঙ্গল থেকে ময়ুবের মৃতদেহ উদ্ধার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন