Flash flood

Flash Flood in Dharamshala: মেঘভাঙা বৃষ্টির জের, হড়পা বানে বিপর্যস্ত ধর্মশালা, জলের তোড়ে ভেসে গেল গাড়ি

ধর্মশালা থেকে ৫৮ কিলোমিটার দূরে কাংড়া জেলায় প্রবল বৃষ্টি হয়েছে। তার ফলেই হড়পা বান দেখা দিয়েছে। যদিও এখনও পর্যন্ত কারও মৃত্যু হয়নি ।

Advertisement

সংবাদ সংস্থা

ধর্মশালা শেষ আপডেট: ১২ জুলাই ২০২১ ১৪:২৭
Share:

জলের তোড়ে ভেসে গেল গাড়ি ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

মেঘভাঙা বৃষ্টির জেরে হড়পা বান দেখা দিয়েছে হিমাচল প্রদেশের ধর্মশালায়। এই হড়পা বানের জেরে বহু ক্ষয়ক্ষতির সম্মুখীন স্থানীয় বাসিন্দারা। আটকে পড়েছেন অনেক পর্যটক। জলের তোড়ে ভেঙে পড়েছে বাড়ি, ভেসেছে গাড়ি। যদিও এখনও পর্যন্ত কারও মৃত্যু হয়নি বলেই জানা গিয়েছে।

Advertisement

ম্যাকলিয়ডগঞ্জের স্টেশন হাউস অফিসার বিপিন চৌধুরী নিজের টুইটারে এই বানের ভিডিয়ো প্রকাশ করেছেন। সেখানে দেখা যাচ্ছে, ধর্মশালার ভাগসু নাগ এলাকায় রাস্তার উপর দিয়ে প্রবল বেগে জল বয়ে যাচ্ছে। সেই জলের স্রোতে ভেসে যাচ্ছে গাড়ি। জলের তোড়ে বেশ কিছু বাড়িঘরের ক্ষতি হয়েছে বলেও জানা গিয়েছে।

Advertisement

ধর্মশালা থেকে ৫৮ কিলোমিটার দূরে কাংড়া জেলায় প্রবল মেঘভাঙা বৃষ্টি হয়েছে। তার ফলেই এই হড়পা বান দেখা দিয়েছে। ভাগসু নাগের মতো নামকরা পর্যটন কেন্দ্র নদীর রূপ নিয়েছে। কাংড়া ছাড়াও বেশ কিছু জায়গায় প্রবল বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত বলেই খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন