Shibu Soren

করোনায় আক্রান্ত শিবু সোরেন ও তাঁর স্ত্রী

কয়েক দিন আগেই শিবুর বাড়ির নিরাপত্তারক্ষী ও কর্মী-সহ ১৭ জনের কোভিড পজিটিভ ধরা পড়ে।

Advertisement

সংবাদ সংস্থা

রাঁচী শেষ আপডেট: ২২ অগস্ট ২০২০ ১৩:০০
Share:

শিবু সোরেন। ফাইল চিত্র।

করোনায় আক্রান্ত হলেন ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবু সোরেন ও তাঁর স্ত্রী রুপি সোরেন। তাঁদের দু’জনের রিপোর্টই পজিটিভ এসেছে।

Advertisement

কয়েক দিন আগেই শিবুর বাড়ির নিরাপত্তারক্ষী ও কর্মী-সহ ১৭ জনের কোভিড পজিটিভ ধরা পড়ে। তার পরই কোভিড টেস্ট করান শিবু ও তাঁর স্ত্রী। এ দিন রিপোর্ট এলে তাতে পজিটিভ ধরা পড়েছে বলে শিবুর ঘনিষ্ঠমহল সূত্রে খবর।

প্রসঙ্গত, গত মঙ্গলবার রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী বন্যা গুপ্ত জানান, তিনি কোভিডে আক্রান্ত হয়েছেন। মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন এবং রাজ্যের অন্যান্য মন্ত্রীর সঙ্গে বৈঠক করেছিলেন স্বাস্থ্যমন্ত্রী। কোভিড পজিটিভ ধরা পড়ার পর স্বাস্থ্যমন্ত্রী টুইট করে জানান, যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁরা যেন অবশ্যই কোভিড টেস্ট করান।

Advertisement

আরও পড়ুন: পঞ্জাবে ভারত-পাক সীমান্তে বিএসএফের গুলিতে হত ৫ অনুপ্রবেশকারী

বন্যা গুপ্তর সংস্পর্শে আসার পরই কোভিড টেস্ট করানোর সিদ্ধান্ত নেন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন। এর আগে তাঁর বাড়ির কয়েক জন কর্মীর কোভিড পজিটিভ ধরা পড়েছিল। তখন তিনি টেস্ট করালে সেই রিপোর্ট নেগেটিভ আসে। সোমবার ফের কোভিড টেস্ট করার কথা রয়েছে হেমন্তের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন