Manish Sisodia

স্ত্রীর সঙ্গে দেখা করতে পারলেন না সিসৌদিয়া

অসুস্থ স্ত্রীকে দেখতে যাওয়ার জন্য গত কালই দিল্লি হাই কোর্ট তাঁকে শর্তসাপেক্ষ জামিন দেয়। শর্ত ছিল, শনিবার সকাল ১০টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত নিজের বাড়িতে থাকতে পারবেন সিসৌদিয়া।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ০৯:৪৩
Share:

অসুস্থ স্ত্রীর সঙ্গে দেখা করতে শর্তসাপেক্ষ জামিন পেয়েছিলেন দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়া। —ফাইল চিত্র।

অসুস্থ স্ত্রীর সঙ্গে দেখা করতে শর্তসাপেক্ষ জামিন পেয়েছিলেন দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়া। কিন্তু তা সত্ত্বেও আজ স্ত্রীর সঙ্গে দেখা করতে পারলেন না তিনি। আপ নেতা বাড়িতে পৌঁছনোর আগেই দুরারোগ্য রোগে আক্রান্ত তাঁর স্ত্রী সীমাকে হাসপাতালে স্থানান্তরিত করতে হয়েছে।

Advertisement

অসুস্থ স্ত্রীকে দেখতে যাওয়ার জন্য গত কালই দিল্লি হাই কোর্ট তাঁকে শর্তসাপেক্ষ জামিন দেয়। শর্ত ছিল, শনিবার সকাল ১০টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত নিজের বাড়িতে থাকতে পারবেন সিসৌদিয়া। তবে তখন পরিবারের লোক ছাড়া কারও সঙ্গে কথা বলতে পারবেন না তিনি। মুখ খুলতে পারবেন না সংবাদমাধ্যমের সামনে। মোবাইল ফোন বা ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রেও নিষেধাজ্ঞা ছিল হাই কোর্টের। কিন্তু এত শর্ত চাপিয়ে আদালত সিসৌদিয়াকে বাড়ি ফেরার অনুমতি দিলেও সিসৌদিয়া আজ তাঁর স্ত্রীর সঙ্গে দেখা করতে পারেননি।

দিল্লিতে আবগারি দুর্নীতিতে অভিযুক্ত সিসৌদিয়া জামিনের আবেদন করেছিলেন। তবে গত সোমবার দিল্লি হাই কোর্ট সিসৌদিয়ার জামিনের আর্জি খারিজ করে দেয়। তাদের বক্তব্য ছিল, দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির গুরুতর অভিযোগ রয়েছে। হাই কোর্ট অবশ্য এর আগে তিহাড় জেল কর্তৃপক্ষকে নির্দেশ দেয়, এক দিন পর পর সিসৌদিয়া যাতে ভিডিয়ো কলের মাধ্যমে অসুস্থ স্ত্রীর সঙ্গে কথা বলতে পারেন, সেই ব্যবস্থা করতে হবে। গত ফেব্রুয়ারির ২৬ তারিখ আবগারি দুর্নীতির মামলায় তাঁকে গ্রেফতার করে সিবিআই। তিহাড় জেলে জেরার পরে ৯ মার্চ একই মামলায় আপ নেতাকে গ্রেফতার করে ইডি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন